বেডরুমের সিক্রেট জানালেন সোনাম!
প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০১৮, ১৬:২৮
বেডরুমের সিক্রেট জানালেন সোনাম!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বেশ ধুমধামের মধ্য দিয়ে দিল্লির বিশিষ্ট শিল্পপতির ছেলে আনন্দ আহুজার সঙ্গে চলতি বছরের ৮ মে জীবনের নতুন অধ্যায় সূচনা করলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনম কাপুর। সোনাম-আনন্দের বিয়ের আসরে শাহরুখ খান থেকে সালমান খান কিংবা ঐশ্বর্য রাই বচ্চন সহ অনেক তারকাদের মেলা বসেছিলো।


বিয়ে, রিসেপশনের অনুষ্ঠান কাটিয়ে ‘ভিরে দি ওয়েডিং’-এর শুটিং শুরু করেন সোনাম কাপুর। বক্স অফিসে এই সিনেমা দমদার ব্যবসা করার পর এবার অনিল-কন্যা হাজির হলেন একটি টক শোতে। যেখানে নতুন জীবনের একের পর এক অধ্যায় প্রকাশ্যে আনেন বলিউড অভিনেত্রী।


কখনও তিনি বলেন, আংটি ছাড়াই তাকে নাকি বিয়ের প্রস্তাব দেন আনন্দ আহুজা। শুধু তাই নয়, বিয়ে করছেন না বলে তাকে নাকি বার বার বাড়ি থেকে চাপ দেয়া হত। এরপরই ‘বেডরুম সিক্রেট’ নিয়ে প্রশ্ন করা হয় তাকে। যেখানে তিনি ‘বেডরুম সিক্রেট’-ও খোলসা করে বলেন ক্যামেরার সামনে। যা শুনে হেসে ফেলেন ওই টক শো-এর সঞ্চালিকা।


সেই সঙ্গে সোনাম আরো বলেন, শাহিদ কাপুর এবং আয়ুশমান খুরানাকে নাকি তিনি ‘মেন্টালি মার্ডার’ করতে যান।


এ দিকে সম্প্রতি দ্বিতীয়বার বাবা হওয়ার জন্য শাহিদ কাপুরকে শুভেচ্ছা জানান সোনাম কাপুর। ছোট্ট জেইন কাপুর আসায় মিশা এবার তার খেলার সঙ্গী পেল বলে মন্তব্য করেন অনিল কন্যা। সোনাম কাপুরের শুভেচ্ছার প্রেক্ষিতে শাহিদও তাকে পাল্টা ধন্যবাদ জানান।


প্রসঙ্গত ‘মৌসম’-এ শাহিদ কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন সোনাম কাপুর। ওই সিনেমা বক্স অফিসে দমদার ব্যবসা না করায়, তার দায় অনিল কন্যার উপর বেশ কিছুটা দায় চাপিয়ে দেন শাহিদ কাপুর। ওই সিনেমা মুক্তি পাওয়ার বেশ কয়েক বছর পর শাহিদ কাপুর বলেন, তিনি এমন বেশ কয়েকজন অভিনেতার সঙ্গে কাজ করেছেন, যারা অভিনয়ের তুলনায় নিজেদের সাজ পোশাক নিয়ে সব সময় বেশি ব্যস্ত থাকতেন। সোনাম কাপুরকে উদ্দেশ্য করেই শাহিদ ওই মন্তব্য করেন বলে বি টাউনের একাংশ মন্তব্য করে।


অন্যদিকে, শুধু শাহিদ কাপুর নন, ঐশ্বর্য রাই বচ্চনের বিরুদ্ধে আলটপকা মন্তব্য করে এক সময় খবরের শিরোনামে উঠে আসেন সোনাম কাপুর। ঐশ্বর্যকে ‘আন্টি’ বলে সম্মোধন করেন সোনাম। তার প্রেক্ষিতেই অনিল-কন্যার বিরুদ্ধে ক্ষোভ ঝেড়ে দেন বচ্চন বধূ। কিন্তু প্রকাশ্যে তিনি কোনও মন্তব্য করেননি। যদিও সোনামের বিয়েতে যাতে রাই হাজির হন, তার জন্য নিজে গিয়ে বচ্চন ‘বহু’-কে আমন্ত্রণ জানান অনিল কাপুরের মেয়ে। সেই সঙ্গে অনিল কাপুর এবং সুনিতা কাপুরও মেয়ের বিয়ের জন্য রাইকে আমন্ত্রণ জানান। এরপরই সোনামের বিয়েতে অভিষেক বচ্চনের সঙ্গে হাজির হন ঐশ্বর্য রাই বচ্চন। সূত্র: জিনিউজ


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com