ডিএমএস- এর ব্যানারে কিশোরের ‘কাটছিলো দিন’
প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০১৮, ২১:৩৭
ডিএমএস- এর ব্যানারে কিশোরের ‘কাটছিলো দিন’
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নিজস্ব গায়কীর আলাদা একটা ঢংয়ের কারণে শ্রোতাদের মনে বিশেষ জায়গা করে নিয়েছেন ক্লোজআপ ওয়ান তারকা কিশোর দাস। উপহার দিয়েছেন একাধিক জনপ্রিয় গান।


এরই ধারাবাহিকতায় অনেকদিন পর নতুন গান নিয়ে হাজির হচ্ছেন এই তারকা। গানের শিরোনাম ‘কাটছিলো দিন’। গানের কথা লিখেছেন গালিব সরদার। সুর ও সঙ্গীতায়োজন করেছেন কিশোর নিজেই। গানটি প্রকাশ করছে ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস)।


রাজধানীর উত্তরা এবং পূর্বাচলের মনোরম লোকেশনে টানা তিনদিন শুটিং করে গানটির ভিডিও নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী। মেলোডি নির্ভর এই গানের মডেল হিসেবে দেখা যাবে শারিকা ও বাঁধন কে।


গানটি প্রসঙ্গে কিশোর বলেন, ‘কাটছিলো দিন’ পুরোপুরি প্রেমের গান। আমার নিজস্ব ঢংয়েই গানটি করেছি। যে ঢংয়ে দর্শক-শ্রোতারা আমাকে পছন্দ করেন। আর গানটির গিটার বাজিয়েছেন কলকাতার বিখ্যাত গিটারিস্ট রাজা চৌধুরী। ডিএমএস এ এটা আমার প্রথম গান। আশা করছি আমার ভক্ত দর্শক-শ্রোতাদের ভালো লাগবে গানটি।


ভিডিও প্রসঙ্গে চন্দন রায় চৌধুরী বলেন- গানটি অত্যাধিক প্রেমের, শ্রুতিমধুর একটি গান। ভিডিওতে তুলে ধরা হয়েছে প্রেমিক- প্রেমিকার প্রতিদিনের লাইফস্টাইল। আমি চেষ্টা করেছি কর্পোরেটের মধ্যে গ্ল্যামার মিক্স করার। যা দর্শকদের বাড়তি বিনোদন দিবে বলে আমার বিশ্বাস।


ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, আগামী ১৩ সেপ্টেম্বর তাদের ইউটিউবে প্রকাশ করা হবে ‘কাটছিলো দিন’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শোনা যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।


বিবার্তা/অভি/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com