শিরোনাম
শার্লিনের ঊনপঞ্চাশ বাতাসের পোস্টার প্রকাশ
প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০১৮, ১৯:৪৫
শার্লিনের ঊনপঞ্চাশ বাতাসের পোস্টার প্রকাশ
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

চলতি বছরেই মুক্তি পাবে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শার্লিন ফারজানা অভিনীত প্রথম চলচ্চিত্র ‘ঊনপঞ্চাশ বাতাস’।


এটি পরিচালনা করেছেন ছোট পর্দার নির্মাতা মাসুদ হাসান উজ্জল। সম্প্রতি ছবিটির ফার্স্ট লুক অফিশিয়াল পোস্টার প্রকাশিত হয়েছে।


পরিচালক বলেন, ব্যাখ্যাতীত যেকোনো অনুভূতিবোধ মানুষকে সবথেকে তীব্রভাবে আকৃষ্ট করে, আবেগপ্রবণ এবং স্মৃতিকাতর করে! আপনি চোখ বন্ধ করে একটা দম নিন এবং কোনো একটি অনুভূতিকে দৃশ্যমান করার চেষ্টা করুন, একমুহূর্তের জন্য সেই অনুভূতির যে ছবি আপনার মানসপটে দৃশ্যমান হবে সেটি ফ্রেমে বন্দী করলে ব্যাখ্যাতীত কিছু একটা দাঁড়াবে, তেমনই ব্যাখ্যাতীত অনুভূতির ছবি নিয়ে পোস্টারটি করা হয়েছে। এই ছবিটি কবিতার মতো- একেক রকম মানসিক অবস্থানের দর্শক একেক রকম দৃষ্টিকোণ থেকে ছবিটির ব্যাখ্যা দাঁড় করাবেন এমনটাই বিশ্বাস।


ছোট পর্দার এই পরিচালকের এটিই প্রথম চলচ্চিত্র। পরিচালনার পাশাপাশি ‘ঊনপঞ্চাশ বাতাস’-এর কাহিনি, সংলাপ, চিত্রনাট্য, শিল্প নির্দেশনা এবং সংগীত পরিচালনাও করেছেন তিনি। শুধু তাই নয়, ফটোগ্রাফি এবং পোস্টার ডিজাইনও তার করা। এই চলচ্চিত্রের গল্পের মূল চরিত্র নিরা। এই নিরা চরিত্র রূপায়ন করেছেন শার্লিন ফারজানা। একদম নতুন মুখ নিয়েই সিনেমাটি নির্মাণ করেছেন পরিচালক।


শার্লিন বলেন, আমার স্বপ্ন পূরণ হয়েছে এই চলচ্চিত্রে অভিনয় করে। এখন নিজেকে বড় পর্দায় দেখার অপেক্ষায় আছি। পোস্টার প্রকাশের মধ্য দিয়েই সিনেমাটির ক্যাম্পেইন শুরু করলেন এ নির্মাতা। চলতি বছরের শেষের দিকে এটি মুক্তির কথা রয়েছে।


বিবার্তা/অভি/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com