অন্তঃস্বত্তা আয়ুষ্মান খুরানার মা!
প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০১৮, ১৫:২৭
অন্তঃস্বত্তা আয়ুষ্মান খুরানার মা!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডের জনপ্রিয় সঙ্গীত শিল্পী ও অভিনেতা আয়ুষ্মান খুরানা। ২০১২ সালে টেলিভিশনে উপস্থাপনার মাধ্যমে ক্যারিয়ার শুরু করা খুরানা সুজির সরকার পরিচালিত রোমান্টিক কমেডি ধাঁচের চলচ্চিত্র ভিকি ডোনারে অভিনয়ের মাধ্যেম বলিউডে পা রাখেন। চলচ্চিত্রটি ব্যাবসায়িকভাবে সাফল্য অর্জন করে।


সম্প্রতি জানা গেলো অন্তঃস্বত্তা হয়েছেন আয়ুষ্মান খুরানার মা। তার মায়ের বয়স ৫০ বছর। আর ওই বয়সেই আবার তৃতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন আয়ুষ্মান খুরানার মা। খবর প্রকাশ্যে আসতেই খেপে গেলেন অভিনেতা।


অবাক লাগছে শুনতে? তাহলে দেখুন এই ভিডিও...




চমকে গেলেন তো দেখে? আসল ব্যাপারটি হলো। যে ভিডিও আপনি দেখলেন, তা ‘বাধাই হো’-র ট্রেলর। যেখানে ২ ছেলে থাকা সত্ত্বেও আবার সন্তানের জন্ম দেয়ার সিদ্ধান্ত নেন আয়ুষ্মানের বাবা-মা। যা শুনে রেগে যান আয়ুষ্মান নিজে। বাবা-মায়ের এই সিদ্ধান্ত কীভাবে তার বান্ধবী শানায়া মালহোত্রাকে জানাবেন, তা ভেবে একেবারে অস্থির হয়ে ওঠেন আয়ুষ্মান। কিন্তু, কিছুই যে আর করার নেই।


শেষ পর্যন্ত শানায়াকে সমস্ত কথা খুলে বলেন আয়ুষ্মান। যা শুনে প্রথমে চমকে গেলেও, পরে বিষয়টি নিয়ে আর কথা বলতে চাননি শানায়া। কিন্তু চমকে ওঠেন শানায়ার মা-ও।


অন্যদিকে বান্ধবীকে জানানোর পর পরিবার থেকে আত্মীয়স্বজন, অন্যদের কাছে কীভাবে মুখ দেখাবেন আয়ুষ্মান, তা ভেবে উঠতে পারেন না। শেষ পর্যন্ত বাবা-মায়ের সিদ্ধান্ত আয়ুষ্মান মেনে নেন ঠিকই কিন্তু লজ্জায় পাড়া প্রতিবেশী কারও সঙ্গে কথা পর্যন্ত বলতে পারেন না তিনি। আর শেষে কী হল, তা জানার জন্য আপনাকে অপেক্ষা করতে সিনেমা মুক্তি পাওয়া পর্যন্ত।


পরিচালক অমিত রবীন্দ্রনাথ শর্মার এই সিনেমায় আয়ুষ্মান খুরানা, শানায়া মালহোত্রার পাশাপাশি রয়েছেন নিনা গুপ্তা, সুরেশ সিকরি এবং গজরাজ রাও। সবকিছু মিলিয়ে ‘বাধাই হো’-র ট্রেলর দেখার পর আপনার ‘লাফটার এটাক’ হতে পারে, তা কিন্তু অনেকটাই নিশ্চিত করে বলা যেতে পারে আপনাকে।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com