‘পর্দায় উপস্থিতির সময় নিয়ে চিন্তা করি না’
প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০১৮, ১২:৪৬
‘পর্দায় উপস্থিতির সময় নিয়ে চিন্তা করি না’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ভূমিকা চাওলা। বলিউডের দাবাং খ্যাত অভিনেতা সালমান খানের বিপরীতে 'তেরে নাম' ছবির মাধ্যমে বলিউডে নাম লিখিয়েছিলেন। এ ছবির মাধ্যমে বলিউডে তিনি আলোচিতও হয়েছিলেন। সবচেয়ে বেশি আলোচিত হয় তার অভিনয়।


বর্তমানে তামিল-তেলেগু ভাষার ‘ইউ টার্ন’ সিনেমায় অভিনয় করছেন। ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত কন্নড় ভাষার ‘ইউ টার্ন’ সিনেমার রিমেক এটি। এতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন ভূমিকা।


সিনেমায় চরিত্র প্রসঙ্গে ভূমিকা চাওলা বলেন, ‘‘আপনি যদি ‘ভাগ মিলখা ভাগ’ সিনেমাটি দেখে থাকেন, তবে খেয়াল করবেন- সিনেমাটিতে অভিনেত্রী দিব্যা দত্তর উপস্থিতি খুব কম। কিন্তু সিনেমাটিতে তার চরিত্র প্রচন্ড প্রভাব ফেলেছে। সুতরাং পর্দায় উপস্থিতির সময় কতটুকু তা নিয়ে আমি চিন্তিত নই। মন মতো চরিত্র পেলে অবশ্যই আমি তাতে অভিনয় করব।’


তিনি আরো বলেন, ‘সিনেমায় আমার চরিত্রটি কী, ক্যামেরার সামনে কীভাবে সেটা উপস্থাপন করব তা আগেই পরিচালকের কাছ থেকে বুঝে নিই। আর এই সিনেমায় সামান্থা আমার সঙ্গে কাজ করছে। তাকে সেটে সবসময় চনমনে ও কর্মচঞ্চলরূপে পাচ্ছি।’


‘ইউটার্ন’ ছাড়াও বলিউডের ‘খামোশি’ ও তেলেগু ভাষার ‘সব্যসাচী’ সিনেমার কাজ হাতে রয়েছে ভূমিকার। সিনেমা দুটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com