প্রিয়াঙ্কার সিদ্ধান্তে রাগ নেই সালমানের
প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৩৭
প্রিয়াঙ্কার সিদ্ধান্তে রাগ নেই সালমানের
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সুপারস্টার সালমান খানের পরবর্তী সিনেমা ভারত। সিনেমাটির নায়িকা চরিত্রে প্রিয়াঙ্কা চোপড়ার অভিনয়ের কথা থাকলেও শেষ পর্যন্ত সরে গেছেন তিনি এবং তার পরিবর্তে চরিত্রটিতে দেখা গেছে ক্যাটরিনা কাইফকে।


ভারত সিনেমা থেকে প্রিয়াঙ্কা সরে যাওয়ার বিষয়টিতে নাখোশ সালমান। তবে অভিনেত্রীর সঙ্গে আর সিনেমা করতে চাননি এই ভাইজানখ্যাত অভিনেতা, এমন গুঞ্জন উড়িয়ে দিয়েছেন সালমান খান।


প্রিয়াঙ্কার সিদ্ধান্তে তার ওপর রাগান্বিত কিনা? সম্প্রতি সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে সালমান খান বলেন, ‘না, আমি রাগান্বিত নই। তার বাগদান হয়েছে এবং এতে আমি ভীষণ খুশি। এমনকি অর্পিতাও (সালমানের বোন) বাগদান অনুষ্ঠানে গিয়েছে। আমরা সবাই ভীষণ খুশি। এখন তার বিয়ে করে সন্তান নেয়া উচিৎ। কিন্তু তার সঙ্গে সিনেমা হলো না এই বিষয়টি খারাপ লেগেছে। কিন্তু আশা করছি ভবিষ্যতে হবে।’


খুব শিগগির আবুধাবিতে ভারত সিনেমার পরবর্তী শিডিউলের শুটিং শুরু করবেন নির্মাতারা। আলী আব্বাস জাফর পরিচালিত সিনেমাটিতে আরো অভিনয় করছেন- জ্যাকি শ্রফ, টাবু, দিশা পাটানি, সুনীল গ্রোভার। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত কোরিয়ান সিনেমা ওড টু মাই ফাদার অবলম্বনে তৈরি হচ্ছে সিনেমাটি। আগামী বছর ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com