ধ্রুবর আয়োজনে হঠাৎ ইমরানের জন্মদিন উদযাপিত
প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৪৫
ধ্রুবর আয়োজনে হঠাৎ ইমরানের জন্মদিন উদযাপিত
ছবি : আলিফ হোসেন রিফাত
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

হঠাৎ হাতের মুঠোয় ফুলের তোড়া, আবার ফুল টেবিলে রাখতে গিয়ে দেয়ালজুড়ে নিজের ছবি দিয়ে জন্মদিনের বিশাল ব্যানার যখন দেখলেন তখন মুগ্ধ হয়ে চোখে পানিই চলে এলো ইমরানের। এতো আয়োজন, এতো ভালোবাসার জবাবে যেন চুপই হয়ে গেলেন ইমরান। জন্মদিনে তাকে এভাবে চমকে দিয়ে মুগ্ধ করলেন ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার ধ্রুব গুহ। গত ৫ সেপ্টেম্বর ছিলো এই সময়ের জনপ্রিয় নন্দিত কণ্ঠশিল্পী ইমরানের জন্মদিন।


জন্মদিন শুরুর প্রহরে তিনি ছিলেন গাজীপুরে একটি কনসার্টে। তাই তার আদরের ভাগ্নি আরশী একটি ভিডিও বার্তার মাধ্যমে তাকে প্রথম জন্মদিনের শুভেচ্ছা জানায়। ছোট্ট আদরের ভাগ্নি আরশীর কাছ থেকে জন্মদিনের শুভেচ্ছা পেয়ে যেন আবেগাপ্লুত হয়ে পড়নে ইমরান। তারপর জন্মদিনের সারাটা দিন ফেসবুকজুড়ে শুভেচ্ছা, ভালোবাসায় আপ্লুত ছিলেন ইমরান। ৫ সেপ্টেম্বরের ফেসবুক যেন অনেকটাই দখলে ছিলো ইমরানকে জন্মদিনে শুভেচ্ছা পাঠানোর বার্তায়।


অনেকেরই সেসব ভালোবাসার বার্তার উত্তর দিতে পারেননি তিনি। কিন্তু তারপরও তিনি চেষ্টা করেছেন কারো কারোটার প্রত্যুত্তর করতে। আবার একটার পর একটা আয়োজিত অনুষ্ঠানে ইমরানকে স্বশরীরেও উপস্থিত থাকতে হয়েছে। যে কারণে জন্মদিনটিও কেটেছে অনেক ব্যস্ততার মধ্যদিয়ে। সেই ভীষণ ব্যস্ততম দিনে ইমরান ধ্রুব গুহর আয়োজনকে কোনোভাবেই এড়িয়ে যেতে পারেনি।


ঘড়ির কাঁটায় তখন রাত ১১.১৫ মিনিট। সে সময়ই ইমরান ধ্রুব মিউজিক স্টেশনে প্রবেশ করেন। ধ্রুব গুহ তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। স্টেশনটির ফেসবুক পেজে ইমরানের জন্মদিনের আয়োজনটি সরাসরি প্রচারও হয়।


ধ্রুব গুহ বলেন, ইমরান এই সময়ের জনপ্রিয় একজন সঙ্গীতশিল্পী। তিনি সবসময়ই আমাদের মিউজিক স্টেশনের সঙ্গে আছেন। তার ভীষণ ব্যস্ততম এই দিনে যে তিনি আমাদের সময় দিয়েছেন, এটাই আমাদের জন্য অনেক বড় পাওয়া। আমার বিশ্বাস আগামীদিনে ইমরান তার গানের মধ্যদিয়ে বাংলা গানকে আরো সমৃদ্ধ করবেন এবং আন্তর্জাতিক অঙ্গনে বাংলা গানকে আরো প্রসারিত করবেন।



সকলের ভালোবাসার আবেগাপ্লুত ইমরান বলেন, এবারের জন্মদিনটি সত্যিই আমার কাছে স্মরণীয় হয়ে থাকবে। কারণ দেশ বিদেশ থেকে এতো এতো মানুষের ভালোবাসা পেয়েছি আমি যা সত্যিই ভাষায় প্রকাশের নয়। আর ধ্রুব দাদা আমাদের নিজের মানুষ। আমার বেশ কয়েকটি শিডিউল বাতিল করে আমি তার আহ্বানে সাড়া দিয়ে এখানে এসেছি। আমাকে ঘিরে এতো চমৎকার আয়োজন হতে পারে আমি বিশ্বাসই করতে পারিনি। সবার ভালোবাসায় মুগ্ধ আমি। অনেক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা ধ্রুব দাদার প্রতি। সবাই আমার জন্য, আমার মায়ের জন্য, আমার পরিবারের সবার জন্য দোয়া করবেন।


উল্লেখ্য, ইমরানের সর্বশেষ মিউজিক ভিডিও ‘আমার এ মন’ এরইমধ্যে ইউটিউবে প্রায় ১৪ লাখ ভিউয়ার্স উপভোগ করেছেন। এতে তারসঙ্গে মডেল হয়েছেন তানজিন তিশা।


বিবার্তা/অভি/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com