অভিনেত্রী পায়েলের অস্বাভাবিক মৃত্যু
প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০১৮, ১৫:২১
অভিনেত্রী পায়েলের অস্বাভাবিক মৃত্যু
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

অস্বাভাবিক মৃত্যু হয়েছে কলকাতার বাংলা সিনেমার অভিনেত্রী পায়েল চক্রবর্তীর। পশ্চিমবঙ্গের শিলিগুড়ির একটি হোটেলের ঘর থেকে উদ্ধার করা হয়েছে তার ঝুলন্ত লাশ। পরেই হোটেল রেজিস্টারে দেয়া তথ্যের ভিত্তিতেই পায়েলের যাদবপুরের বাসায় যোগাযোগ করা হয়। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। তবে প্রাথমিক ভাবে এটি আত্মহত্যার ঘটনা বলেই মনে করছে পুলিশ।


জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় কলকাতা থেকে শিলিগুড়ির চার্চ রোডের হোটেলের ২১৩নং রুমে উঠেছিলেন পায়েল। হোটেলে প্রবেশের পরই হোটেল কর্তৃপক্ষকে জানান রাতের খাবারের প্রয়োজন নেই। পরদিন তিনি গ্যাংটক ঘুরতে যাবেন এবং বিশেষ প্রয়োজন ছাড়া তাকে যেন ডাকা না হয়। কিন্তু বুধবার সকালে হোটেলের রুম সার্ভিসের কর্মীরা পায়েলের ঘরের দরজায় শব্দ করে তার কোনো সাড়া পাননি।


এরপর হোটেলের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা যায় সন্ধ্যার পর হোটেল থেকে একবারও বাইরে বের হননি। এরপরই বেলা ১২টার দিকে পুলিশে খবর দেয়া হয়। পুলিশ এসে ঘরের দরজা ভেঙে পায়েলের ঝুলন্ত লাশ উদ্ধার করে। লাশটিকে ময়নাতদন্তের জন্য শিলিগুড়ি জেলা হাসপাতালে পাঠানো হয়।


এই মুহূর্তে টালিগঞ্জের ব্যস্ততম অভিনেত্রীদের একজন পায়েল। বেশ কয়েকটি সিনেমা এবং টিভি সিরিয়ালে কাজ করেছেন তিনি। সম্প্রতি ‘কেলো’ ও ‘চতুর্থ রিপু’ নামে দুইটি সিনেমায় অভিনয় করছিলেন তিনি। আগামী ১৪ সেপ্টেম্বর ‘কেলো’ সিনেমাটি মুক্তি পাওয়ার কথা। পায়েলের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে টালিগঞ্জ স্টুডিওপাড়ায়। পায়েলের মৃত্যুতে শোকাহত তার সহকর্মীরাও।


বিবার্তা/অভি/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com