এবার ‘ক্রিমসন কাপ’এ পূর্ণিমা
প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০১৮, ১১:১৪
এবার ‘ক্রিমসন কাপ’এ পূর্ণিমা
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

উপমহাদেশের প্রখ্যাত গীতিকার, চলচ্চিত্র পরিচালক, প্রযোজক গাজী মাজহারুল আনোয়ারের ছেলে সরফরাজ মেহেদী আনোয়ার উপল ১৯৯১ সালে আমেরিকায় প্রতিষ্ঠিত আমেরিকান চেইন কফি শপ ‘ক্রিমসন কাপের পুণঃযাত্রা করেন রাজধানীর উত্তরায়। এই পুণঃযাত্রা’য় উপলক্ষে এরইমধ্যে তাকে শুভকামনা জানাতে অনেকেই উপস্থিত হয়েছিলেন।


তার পারিবারিক বন্ধু জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পূর্ণিমা সময় করে উঠতে পারছিলেন না। অবশেষে এরইমধ্যে পূর্ণিমা উপলক্ষে শুভেচ্ছা জানাতে এবং ক্রিমসন কাপ’ ঘুরে এলেন। পূর্ণিমাকে নিজে স্বাগত জানান উপল এবং বেশ কিছুটা সময় ক্রিমসন কাপে গল্প আড্ডায় মেতে উঠেন তারা দু’জন।


পূর্ণিমা বলেন, সবকিছু মিলিয়ে ক্রিমসন কাপের উত্তরা শাখার পরিবেশটা বেশ ভালো লেগেছে আমার কাছে। উপল ভাইকে অভিনন্দন জানাই তিনি যেন ক্রিমসন কাপের চলার পথে সফলতা লাভ করতে পারেন। অনেক অনেক শুভকামনা রইলো।



উপল বলেন, পূর্ণিমা আমার প্রিয় একজন নায়িকা। তার অভিনয় আমার কাছে সবসময়ই ভালোলাগে। পূর্ণিমা আমার বন্ধুর মতো। তাই আমি চেয়েছিলাম আমার ব্যবসা প্রতিষ্ঠানটি পূর্ণিমা একবার ঘুরে যাক। তার কাছে আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ।


উল্লেখ্য, উপলই বাংলাদেশে ২০১৫ সালে বনানী’তে প্রথম ‘ক্রিমসন কাপ’ গড়ে তুলেন। উদ্বোধন করেন অনন্ত জলিল ও বর্ষা। এরপর ধানমণ্ডি, উত্তরা, গুলশানে দুটো এবং ঢাকা ক্লাবে তা প্রতিষ্ঠিত করেন।


বিবার্তা/রানা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com