‘অ্যাভেঞ্জার্স ৪’ ছবিতে ডেভ বাতিস্তা
প্রকাশ : ০৫ সেপ্টেম্বর ২০১৮, ১৩:০৫
‘অ্যাভেঞ্জার্স ৪’ ছবিতে ডেভ বাতিস্তা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

হলিউডের পেশাদার অভিনেতা ডেভ বাতিস্তা। যিনি রেসলিংয়ের মঞ্চ ছেড়ে বর্তমানে অভিনয়ের মঞ্চ মাতাচ্ছেন। হলিউডে তার তারকাখ্যাতি আকাশচুম্বী। বিশেষ করে যখন সুপারহিরো ভিত্তিক ছবি ‘গার্ডিয়ান অব দ্য গ্যালাক্সি’-তে তার চরিত্র ‘ড্র্যাক্স দ্য ডেস্ট্রয়ার’ ব্যাপক জনপ্রিয়তা লাভ করে। এই ছবির পর থেকেই মূলত বিশ্বজুড়ে বাতিস্তার তারকাদ্যোতি ছড়িয়ে পড়ে।


এই ছবির সফলতা তাকে সুযোগ করে দেয় আরেক সুপারহিরো ভিত্তিক ছবি ‘অ্যাভেঞ্জার্সঃ দ্য ইনফিনিটি ওয়ার’ ছবিতে। অসংখ্য রেকর্ড গড়া অ্যাভেঞ্জার্স সিরিজের পরবর্তী কিস্তিতেও দেখা যাবে বাতিস্তাকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটিই জানান বাতিস্তা।


অ্যাভেঞ্জার্স সিরিজের চতুর্থ কিস্তি মুক্তি পাবে ২০১৯ সালের মাঝামাঝি সময়ে। ‘গার্ডিয়ান অব দ্য গ্যালাক্সি’ ছবিতে তার করা চরিত্রকে আরও ব্যাপকভাবে ‘অ্যাভেঞ্জার্স ৪’ ছবিতে দেখানো হবে বলে জানান বাতিস্তা। ইতিমধ্যে ছবির অনেকাংশের কাজ শেষ হয়েছে। এমনকি কিছু কাজ ‘অ্যাভেঞ্জার্সঃ ইনফিনিটি ওয়ার’ মুক্তি পাওয়ার আগেই করা হয়েছে বলেও উল্লেখ করেন বাতিস্তা।


এদিকে ‘গার্ডিয়ান অব দ্য গ্যালাক্সি’র পরিচালক জেমস গান-কে ডিজনি থকে বহিষ্কার ঘোষণা করলে অনেকটাই ভেঙে পড়েন বাতিস্তা। ডিজনির এমন সিদ্ধান্তের বিরুদ্ধে তিনি প্রতিবাদ স্বরূপ বিভিন্ন কথা বলেন। এমনকি ডিজনির ছবি থেকে নিজের নাম প্রত্যাহার করে নেবেন বলেও পরিকল্পনা করেন। পরবর্তীতে অবশ্য তার করা বিভিন্ন মন্তব্যের জন্য দুঃখ প্রকাশ করেন। তবে তিনি আশা প্রকাশ করেন যে, অ্যাভেঞ্জার্সের পরবর্তী ছবিতে পরিচালক তাঁর চরিত্রটির সঠিক ব্যবহার করবেন।


উল্লেখ্য, হলিউডে শিশু নির্যাতনকারী ও ধর্ষকদের নিয়ে রসিকতা করায় প্রযোজনা সংস্থা ‘ডিজনি’ থেকে বহিস্কার করা হয় পরিচালক জেমস গানকে। সে সময় বাতিস্তা ছাড়াও এই সিদ্ধান্তের প্রতিবাদ জানান হলিউড তারকা জো সালদানা, ক্রিস প্যাট ও কারেন গিলান। সূত্র: টাইমস অব ইন্ডিয়া


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com