শিরোনাম
অন্য পুরুষের সঙ্গে কেন প্রেম করবো : উর্মিলা
প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০১৮, ২২:০৪
অন্য পুরুষের সঙ্গে কেন প্রেম করবো : উর্মিলা
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আমাদের মধ্যে মিষ্টি একটা সম্পর্ক আছে। তবে সেটি প্রেম নয়। কিন্তু কেউ কেউ আমাদের সেই সম্পর্ককে প্রেম হিসেবে আখ্যায়িত করছে। এভাবে আমাদের দু’জনের সম্পর্ককে নেতিবাচকভাবে দেখে নোংরা করছে বলে আমি মনে করি। আমি তো বিবাহিত। স্বামী ছাড়া অন্য পুরুষের সঙ্গে প্রেম করতে যাব কোন দুঃখে।


চলতি সময়ের জনপ্রিয় অভিনেতা সিয়ামের সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে বলে যে আলোচনা চলছে সে প্রসঙ্গে জানতে চাইলে জনপ্রিয় নাট্যাভিনেত্রী ঊর্মিলা এ কথাগুলো বলেন।


তিনি আরো বলেন, সিয়ামের পরিবারের সঙ্গে আমার সুন্দর একটি সম্পর্ক রয়েছে। এমনকি তার গার্লফ্রেন্ডের সঙ্গেও আমার সম্পর্ক রয়েছে। এরপরেও কিভাবে আমাদের দু’জনের মধ্যে প্রেম হয়? অনেকেই ভালোভাবে না জেনেই আমাদের নিয়ে এভাবে মন্তব্য করেন। সিয়াম আমার অনেক ভালো একজন বন্ধু। সিয়াম ছাড়াও জোবান, শবনম ফারিয়ার সঙ্গে আমার ভালো বন্ধুত্ব আছে।


এদিকে এই অভিনেত্রী এখন অসুস্থ বলেন জানান। সেই কারণে এখনো ঈদের পর নিয়মিত শুটিং শুরু করেননি। এবার ঈদে তার অভিনীত প্রায় পনেরটি নাটক বিভিন্ন চ্যানেলে প্রচার হয়েছে।


এর মধ্যে আশুতোষ সুজনের ‘মালার পৃথিবী’, তপু খানের ‘আজ শুক্রবার’, আরবি প্রিতমের ‘সেকেন্ড লাইফ’ ও জাহিদ হাসানের ‘নার্ভাস ব্রেকডাউন’সহ বেশ কিছু নাটকের জন্য সাড়া পেয়েছেন এই অভিনেত্রী।


তার ভাষ্য, ঈদে চেষ্টা করেছি ভালো গল্প ও চরিত্রের নাটকে অভিনয় করতে। সেই চেষ্টা বৃথা যায়নি বলতে পারি। বেশ কিছু নাটকের জন্য দর্শকের ভালো সাড়া ছিল। শুধু ঈদ নয়, আমি সবসময়ই এভাবে ভালো কাজ করতে চাই। এই অভিনেত্রীর হাতে এখন বেশ কিছু ধারাবাহিকও রয়েছে।


উল্লেখযোগ্য ধারাবাহিকগুলো হলো সৈয়দ শাকিলের ‘প্রেম নগর’ ও ‘সোনার শিকল’, ইমতিয়াজ নেয়ামুলের ‘কাগজের ফুল’, সাখাওয়াত মানিকের ‘মেঘে ঢাকা শহর’ এবং জুয়েল মাহমুদের ‘দি পাবলিক’।


বিবার্তা/অভি/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com