শিরোনাম
রবি শাস্ত্রীর সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন নিমরত কউর
প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০১৮, ১৭:০০
রবি শাস্ত্রীর সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন নিমরত কউর
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডের নায়িকা নিমরত কৌরের সঙ্গে প্রেম করছেন ভারতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রী। রীতিমতো সোশ্যাল মিডিয়ায় ভাসছে শাস্ত্রী আর অভিনেত্রী নিমরত কউরের প্রেম কাহিনী। দুই বছর ধরে তারা প্রেম করছেন।


সম্প্রতি ইংল্যান্ডের কাছে সিরিজ হারের পর প্রশ্নের মুখে কোচ হিসেবে তার যোগ্যতা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। তার মধ্যেই নতুন বিতর্কে জড়ালো রবি শাস্ত্রী।


মুম্বইয়ের একটি সংবাদমাধ্যম দাবি করে, বলিউড অভিনেত্রী নিমরত কউরের সঙ্গে দু’বছর ধরে গোপনে প্রেম করছেন শাস্ত্রী। সোমবার সারাদিন এই নিয়ে সর্বভারতীয় সংবাদমাধ্যমগুলিতে বিপুল চর্চার পরে অবশেষে মুখ খুলেছেন নিমরত। সরাসরি না বললেও, শাস্ত্রীর সঙ্গে তার সম্পর্কের খবর ভিত্তিহীন বলেই দাবি করেছেন ‘এয়ারলিফট’ খ্যাত অভিনেত্রী।


জানা গেছে, বহুদিন ধরে ডেটিং করছেন ৫৬ বছরের রবিশাস্ত্রী ও ৩৬ বছর বয়সী নিমরিত কৌর। আপাতত এই খবর অগ্নুৎপাতের মত ছড়িয়ে পড়েছে বলিউড জুড়ে। বহু অনুষ্ঠানেই রবি শাস্ত্রীর সঙ্গে নিমরিতকে দেখা গেছে একসঙ্গে। কোনো পণ্যের লঞ্চ হোক বা বিভিন্ন পার্টি, নিমরিত -রবিকে বহুদিন ধরে একসঙ্গে দেখা যাচ্ছে।


ঘটনাচক্রে জার্মানির একটি বিখ্যাত গাড়ি নির্মাতা সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডরও এই শাস্ত্রী এবং নিমরত। ওই সংস্থার বেশ কয়েকটি প্রচার অনুষ্ঠানেও শাস্ত্রী এবং নিমরতকে একসঙ্গে দেখা গিয়েছে।


দিনভর এই জল্পনার পরে সোমবার নিমরত একটি টুইট করেন। সেখানে তিনি অবশ্য শাস্ত্রীর নাম নেননি। ইঙ্গিতবাহী বার্তায় তিনি লিখেছেন, ‘‘ঘটনা হল আমার দাঁতের রুট ক্যানেল করতে হবে। আর সোমবার সারাদিন নিজের সম্পর্কে যা যা পড়লাম, তার সবই কল্পনাপ্রসূত। কিন্তু এমন কল্পনা অনেক সময় বেশি বেদনাদায়ক হয়।’’


নিমরত এই দাবি করলেও শাস্ত্রীর সঙ্গে তার সম্পর্ক নিয়ে টুইটারেই অনেকে জবাব দিতে গিয়ে ট্রোল করেছেন তাকে।


এর আগে বিভিন্ন সময়ে একাধিক বলিউড নায়িকার সঙ্গে রবি শাস্ত্রীর ঘনিষ্ঠতার খবর শোনা যায়। সাইফ আলি খানের প্রাক্তন স্ত্রী অমৃতার সঙ্গেও তার সম্পর্ক এককালে গড়ে উঠেছিল বলে জানা যায়। ২০১২ সালে ২২ বছরের বিবাহিত সম্পর্কের ইতি টেনে স্ত্রী রিতু সিং-এর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় রবিশাস্ত্রীর। বিয়ের আগে এবং পরে বিভিন্ন ঘটনা ঘিরে বার বার শিরোনামে আসেন রবি শাস্ত্রী।


বলিউড অভিনেত্রী নিমরত ‘দ্য লাঞ্চবক্স’(২০১৩), ‘এয়ারলিফট’(২০১৬)-এর মতো ছবিতে অভিনয় করেছেন। টেলিভিশন এবং ওয়েব সিরিজেও তিনি যথেষ্ট পরিচিত মুখ। শাস্ত্রীর সঙ্গে সম্পর্কের কথা প্রত্যাখ্যানের চেষ্টা করলেও এখনই জল্পনায় দাঁড়ি পড়ে কিনা, সেটাই এখন দেখার।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com