সোশ্যাল মিডিয়ার হটকেক কোয়েল মল্লিক
প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০১৮, ১৬:০৯
সোশ্যাল মিডিয়ার হটকেক কোয়েল মল্লিক
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

কোয়েল মল্লিক ভারতীয় বাংলা চলচ্চিত্রের মূল ধারার একজন প্রথম শ্রেণীর অন্যতম নায়িকা অভিনেত্রী। অভিনেতা রঞ্জিত মল্লিকের এই কন্যা তার প্রথম ছবি থেকেই দর্শকের মন জয় করে নিয়েছেন। বহু জনপ্রিয় বাংলা ছবিতে তার অভিনয়ের পারদর্শীতা তাকে ভারত বিখ্যাত করেছেন।


তিনি এমন একজন অভিনেত্রী যার ঝুলিতে কোনোদিনও খোলামেলা পোশাক, বোল্ড সিন, কিংবা বেফাঁস মন্তব্য এই শব্দগুলোর এন্ট্রি হয়নি। কিন্তু আজ ‘হৃদয়ের রং’-এ সোশ্যাল মিডিয়ায় হটকেক নবাবনন্দিনী। নেপথ্যে মৈনাকের ‘ঘরে বাইরে’।



বন্ধুত্ব থেকে ভালোবাসা, শেষে বিয়ে। সিনে-পাড়ায় এই রসায়ন নতুন কিছু নয়। এই রাস্তাই একটু ঘুরে ধরেছিল পরিচালক মৈনাক ভৌমিক। যেখানে বন্ধুত্বের অম্ল-মধুর সম্পর্কের সঙ্গে রয়েছে অভিমানের কথা। রবীন্দ্রনাথ ঠাকুর কিংবা সত্যজিৎ রায়ের ‘ঘরে বাইরে’র সঙ্গে মৈনাকের ‘ঘরে অ্যান্ড বাইরে’ দূর-দূরান্তেও কোনো মিল নেই। এ বর্তমান যুগের রূপকথা। যার কেন্দ্রবিন্দুতে রয়েছে অমিত ও লাবণ্য। ওরফে যিশু ও কোয়েল। নয় বছর বাদে নায়ক-নায়িকা হিসেবে স্ক্রিন স্পেস শেয়ার করছেন তারা।


এই ছবির ‘হৃদয়ের রং’ গানটি আজ ইউটিউবে ৫মিলিয়ন ভিউজ অতিক্রম করেছে। তাতেই উচ্ছসিত গোটা টিম। গানটি অনুপম রায়ের সুরের গেয়েছেন লগ্নজিতা চক্রবর্তী।



এদিকে হেমলক সোসাইটি’র পর ফের একবার জুটিতে ফিরছেন কোয়েল-পরম। জীবনে হেরে যাওয়ার গল্প নয়! নায়ক-নায়িকার দ্বিতীয় সফরে থাকছে অ্যাডভেঞ্চারের স্বাদ। গল্পটি লিখেছেন সৌগত বসু।


এর আগে ‘যকের ধন’ দিয়ে দর্শকদের মন জিতেছিল পরিচালক সায়ন্তন ঘোষাল। তাই পুরনো আমেজ ধরেই নতুন সফরে তিনি। ‘যকের ধন’-এর মূল দুই চরিত্রকে নিয়ে এবারও কাহিনি সাজিয়েছেন তিনি। তবে সামান্য বদল এসেছে। বিমলের চরিত্রে পরমব্রত থাকলেও বদলে গিয়েছে কুমারের মুখ। আগে এই চরিত্রে ছিলেন রাহুল চন্দোপাধ্যায়। কিন্তু অভিনেতার ডেট না মেলায়, এবার কুমার ভূমিকায় অভিনয় করবে গৌরব চক্রবর্তী। বিমল ও কুমারের সঙ্গে এই কাহিনিতেও রয়েছেন কৌশিক সেন, শান্তিলাল মুখোপাধ্যায়, কাঞ্চন মল্লিক ও রজতাব দত্ত। আর বিমলের সঙ্গী এক ডাক্তারের চরিত্রে থাকছেন কোয়েক মল্লিক।



কিন্তু কাহিনি কী? কী হবে গল্পে? নায়ক-নায়িকা তো জানান হল কিন্তু কে ভিলেন বাবাজীটি কে? কী তাঁর উদ্দেশ্য? চুপ...এখন সবই সিক্রেড। শুধু জেনো এছবির বেশির ভাগ শ্যুটিং হবে থাইল্যান্ডে। তাও এমন সব লোকেশন, যেখানে আগে কোনও বাংলা ছবির শ্যুটিং হয়নি। পরিচালকের কথায়, “জলের তলায় আইল্যান্ডে শ্যুটিং হবে। ওয়াটারফলে কিছু স্টান্ট দৃশ্যের পরিকল্পনায় রয়েছেন। আন্ডারওয়াটার শিপরেকে শ্যুটিং হবে। জঙ্গল-পাহাড় মিলিয়ে এমন কিছু জায়গায় শ্যুটিংয়ের প্ল্যান রয়েছে যা আগে কখনও দেখেনি বাঙালি দর্শক। এছবি ভিএফএক্সের ওপর অনেকটাই নির্ভর করবে।” তবে এখানেই সারপ্রাইফ প্যাকেজের শেষ নয়! এগল্পে থাই বক্সিং করতে দেখা যাবে পরমকে।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com