শিরোনাম
আসিফ-কর্নিয়ার এলোমেলো জীবন!
প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০১৮, ১৩:২৬
আসিফ-কর্নিয়ার এলোমেলো জীবন!
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আসিফ আকবর ও কর্নিয়া জুটির প্রথম গান ‘কি করে তোকে বোঝাই’ প্রকাশের পরপরই শ্রোতা মহলে ব্যাপক সাড়া ফেলে। ভিডিওতে এই জুটির পারফরম্যান্সও ব্যাপকভাবে প্রশংসিত হয়েছিলো। আসিফের সঙ্গে জুটি বেঁধে গত বছর কর্নিয়া বেশ সাফল্যও পান।


এরপর এই জুটি দর্শক-শ্রোতাদের উপহার দিয়েছেন একধিক জনপ্রিয় গান। এবার তারই ধারাবাহিকতায় আবারো নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন এই জুটি। গানের শিরোনাম ‘এলোমেলো জীবন’। গানটির কথা, সুর ও সঙ্গীতায়োজন করেছেন তরুণ মুন্সী। গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির।


আর বরাবরের মতো এবারো দর্শক-শ্রোতা আসিফ ও কর্নিয়ার রোমান্টিক পারফরম্যান্স দেখতে পাবেন গানের ভিডিওতে। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।


আসিফ বলেন, আমাদের জন্য খুশির খবর হলো, আমি আর কর্ণিয়া জুটি বাধার পর শ্রোতা-দর্শক দারুণ পছন্দ করেছেন আমাদের এই জুটিকে। এবার আমরা নিয়ে আসছি ‘এলামেলো জীবন’। ভালোবাসার আবেদনের গান। কর্নিয়া অনেক ভালো গায়। আর তরুণ মুন্সী এবং সৈকত নাসিরের প্রতি দর্শক-শ্রোতার আস্থা তো আছেই।


কর্নিয়া বলেন, আসিফ ভাই, আমার বড় ভাই, তার সঙ্গে কাজ করতে বরাবরই ভালো লাগে। তার কাছ থেকে অনেক উৎসাহ পাই। এবারের গানটিও বেশ ভালো হয়েছে। দারুণ একটি গল্পে চমৎকার ভিডিও নির্মাণ করা হয়েছে। এ গানটিও সবাই পছন্দ করবেন বলে আমার বিশ্বাস।


ডিএমএস জানায়, আগামী ৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার প্রতিষ্ঠানটি তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ করবে ‘এলোমেলো জীবন’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।


বিবার্তা/অভি/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com