সুই-সুতার কাজে মোড়ানো গাড়িতে আনুশকা-বরুন
প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৪০
সুই-সুতার কাজে মোড়ানো গাড়িতে আনুশকা-বরুন
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সিনেমা প্রচারের অন্যতম পন্থা ব্যবহার করলেন আনুশকা শর্মা এবং বরুন ধাওয়ান। সুঁই-সুতায় বোনা রঙিন একটা গাড়িতে চড়ে নতুন সিনেমার প্রচারে নেমেছেন এই দুই তারকা।


মুক্তির অপেক্ষায় থাকা ‘সুঁই ধাঘা’ সিনেমার প্রচারেই এ অভিনব পন্থা ব্যবহার করা হয়েছে। বিভিন্ন রকমের সুতার কাজ দিয়ে সাজানো হয়েছে গাড়িটি।


সিনেমার গল্পে দেখা যাবে, ঠাকুরদার মৃত্যুর পর মৌজির পারিবারিক সেলাইয়ের ব্যবসার মারাত্মক ক্ষতি হয়। যার কারণে আর্থিক সমস্যায় ভুগতে শুরু করে তার পরিবার। বাবার কাছে নিত্যদিন কোন না কোনও কারণে ভালোমন্দ কথা শুনতে হয় তাকে। এমনকি বাইরেও একই অবস্থা। যে মালিকের কাছে মৌজি কাজ করে, সে মৌজিকে মানুষ বলেও মূল্যায়ন করে না। টাকার পরিবর্তে মালিক নিজের বিয়েতে তাকে কুকুর বানিয়ে অথিতিদের মনোরঞ্জন করে। আর কিছু টাকার বিনিময় মৌজিক সবকিছু হাসি মুখে করে।


এ ঘটনায় নিজের মান ক্ষুন্ন হলেও কোনদিন মুখ খোলেননি মৌজিক কিন্তু তার স্ত্রী মমতা বিষয়টি মেনে নিতে পারেনি। গরীব ঘরের মেয়ে হলেও আত্মসম্মানবোধ তার অনেকখানি। মূল্যের বিনিময় কিছুতেই সম্মান হারাবার পাত্রী তিনি নন। শ্বশুড়বাড়িতে দিন রাত খেটেও পরিবর্তে নায্য সম্মান টুকুও পায় না সে। এই মমতার ভূমিকায় অভিনয় করেছেন আনুশকা।


পরিস্থিত ধীরে ধীরে এম রূপ নেয় যে মৌজি এবং মমতাকে তাদের পরিবারের থেকে আলাদা হয়ে যেতে হয়। নতুন করে সেলাইয়ের ব্যবসা শুরু করার কথা ভাবে তারা। মৌজি-মমতার প্রচেষ্টায় কতদূর পৌঁছতে পারবে তারা। সফল হবে কিনা সে ব্যবসায়। তা জানা যাবে সেপ্টেম্বরের ২৮ তারিখ সিনেমা মুক্তির পরে।


সুতার কাজ দিয়ে সাজানো গাড়িটি দেখুন :




বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com