শিরোনাম
ইরফানের অসুস্থতায় একটুও অবাক হননি দীপিকা!
প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০১৮, ১৬:১৮
ইরফানের অসুস্থতায় একটুও অবাক হননি দীপিকা!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড অভিনেতা ইরফান খান অসুস্থতার খবর পুরাতন। তবে অসুস্থ অবস্থাতেও নিজের মনের দৃঢ়তা একটুও কমেনি তারকার। ভক্তদের প্রার্থনা আর ভালোবাসায় মনে আরও শক্তি পেয়েছেন তিনি। কিন্তু ইরফান খানের অসুস্থতা নিয়ে এবার বিরূপ মন্তব্য করলেন অভিনেত্রী দীপিকা পাডুকোন। তিনি জানান, ইরফানের এই রোগের খবর তাকে একটুও অবাক করেনি। বরং এটি একটি স্বাভাবিক প্রক্রিয়া।


এক সাক্ষাৎকারে দীপিকা বলেন, ‘অভিনেতা ছাড়াও ইরফানকে মানুষ হিসেবে আমি খুব পছন্দ করি। আমি বলব না যে আমি এই খবর আশা করছিলাম। কিন্তু তার সঙ্গে এই খবর আমায় অবাকও করেনি।’


এমন মন্তব্যের পেছনের রহস্য হিসেবে দীপিকা বলেন, ‘অতীতে আমি এমন অনেক কঠিন অভিজ্ঞতার মধ্যে দিয়ে গিয়েছি। আর সেই অভিজ্ঞতাই আমায় শিখিয়েছে, জীবন খুব ভঙ্গুর। যে কোনো সময়ে যে কোনো মানুষের সঙ্গে যা কিছু হতে পারে। আমায় এখন কোনো কিছু সেভাবে শঙ্কিত করে না। আমি ওর দ্রুত আরোগ্য কামনা করি।’


উল্লেখ্য, ‘পিকু’ সিনেমাতে দীপিকা ও ইরফান খানের রসায়ন দর্শকরা বেশ পছন্দ করেছিলেন। আবারও বিশাল ভরদ্বাজের একটি সিনেমাতে একসঙ্গে কাজ করার কথা ছিল এই জুটির। কিন্তু তার মাঝেই বাধা হয়ে দাঁড়িয়েছিল ইরফানের অসুখ। ঠিক সেই সময়েই দীপিকাও কাঁধের ব্যথায় ভুগছিলেন। পরিচালক জানিয়ে দিয়েছিলেন দু’জন সম্পূর্ণ ভাবে সুস্থ হলেই সিনেমার কাজ শুরু হবে। কিন্তু এত কিছুর পরেও ইরফানের অসুখের খবর একটুও অবাক করেনি দীপিকাকে।


যদিও দীপিকার এ বক্তব্যের পেছনে একটি গভীর কষ্ট লুকিয়ে আছে। আর তা হচ্ছে জীবন মানেই কঠিন যুদ্ধ ক্ষেত্র। যেখানে আমরা সবাই সৈনিক।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com