যেমন আছেন তিন্নি
প্রকাশ : ০২ সেপ্টেম্বর ২০১৮, ২০:১৬
যেমন আছেন তিন্নি
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

এক সময়ের আলোচিত মডেল ও অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি। ২০০৪ সালে মিস বাংলাদেশ নির্বাচিত হয়েছিলেন। এরপর অসংখ্যা জনপ্রিয় টিভি নাটকে অভিনয় করেন। মোস্তফা সরয়ার ফারুকীর নির্দেশনায় একটি বিজ্ঞাপনের মাধ্যমে ব্যাপক আলোচিত হন তিনি।


এছাড়া নূরুল আলম আতিকের ‘ডুবসাঁতার’, মোস্তফা সরয়ার ফারুকীর ‘মেড ইন বাংলাদেশ’ চলচ্চিত্রে অভিনয় করেও দর্শকের মধ্যে সাড়া ফেলেন। পরে শাকিব খানের বিপরীতে ‘সে আমার মন কেড়েছে’ ছবিটি দিয়ে বেশ আলোচনায় ছিলেন এ অভিনেত্রী। কিন্তু ব্যক্তিগত জীবনের উত্থান-পতন, বিয়ে, বিচ্ছেদ, মিডিয়া থেকে আড়াল হওয়া, মাদকাসক্তি সব মিলিয়ে তার জীবন হয়ে উঠেছিল বিশৃঙ্খল ও বিপর্যস্ত।


বর্তমানে মিডিয়ায় নেই তিন্নি, দেশেও নেই। কানাডার মন্ট্রিলে রয়েছেন এই অভিনেত্রী। সম্প্রতি কানাডায় মিডিয়া জগতের বন্ধু নিরবের সঙ্গে দেখা যায় তিন্নিকে। জানা যায়, একমাত্র মেয়ে ওয়ারিশাকে নিয়ে কানাডার মন্ট্রিলে বসবাস করছেন তিনি।


তিন্নির বিষয়ে তার বন্ধু চিত্রনায়ক নিরব জানান, তিন্নি তার মেয়ে ওয়ারিশাকে কানাডায় স্কুলে ভর্তি করেছে। এখানেই পড়াশোনা করবে সে। অনেক দিন ধরে মিডিয়ার বাইরে সে। মাঝখানে ব্যক্তিগত জীবন নিয়ে বেশকিছু ঝামেলা পার করতে হয়েছে তাকে। এখন সে পুরোপুরি তার মেয়েকে নিয়েই ব্যস্ত।


তিন্নি ২০০৬ সালের ২৮ ডিসেম্বর অভিনেতা আদনান ফারুক হিল্লোলকে বিয়ে করেন। দাম্পত্য কলহের জের ধরেই ২০০৯ সালের শেষের দিকে তিন্নি-হিল্লোল আলাদা থাকতে শুরু করেন। তার বেশ ক’বছর পর তাদের বিচ্ছেদের খবর প্রকাশ হয়।


এরপর ২০১৪ সালের ১৮ ফেব্রুয়ারি আদনান হুদা সাদকে বিয়ে করেন তিন্নি। ২০১৫ সালের অক্টোবর মাসে প্রকাশ হয় তিন্নির দ্বিতীয় বিয়ের কথা। এ সংসারও তার সুখের হয়নি। শেষ পর্যন্ত এ বিয়েও টেকেনি।


বিবার্তা/অভি/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com