বিতর্কে লেডি গাগা
প্রকাশ : ০২ সেপ্টেম্বর ২০১৮, ১৪:১৯
বিতর্কে লেডি গাগা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

স্টেফানি জোয়ান অ্যাঞ্জেলিনা জার্মানোটা যিনি লেডি গাগা হিসেবে বেশি পরিচিত মার্কিন পপশিল্পী। বিচিত্র ফ্যাশনের জন্য তিনি বেশ আলোচিত তিনি। তবে সম্প্রতি পুরো নগ্ন হয়ে ছবিতে পোজ দিলেন এই পপশিল্পী। আর এতেই শুরু হয়ে গেলো তর্ক বিতর্ক সঙ্গে সমালোচনা।


সম্প্রতি ফটোগ্রাফার ইলি রাসেল লিনেটজের সামনে তিনি একে একে খুলে ফেললেন সব পোশাক। অমনি ক্যামেরা ক্লিক ক্লিক করে জ্বলে উঠলো। আর সেই ছবি ইন্সটাগ্রামে ছড়িয়ে দিলেন ফটোগ্রাফার। সঙ্গে সঙ্গে চারদিকে ব্যাপক প্রতিক্রিয়া। অনেকে লেডি গাগার চৌদ্দগুষ্ঠি উদ্ধার করে ছাড়ছেন। আবার কেউ কেউ বাহবা দিচ্ছেন। এ নিয়ে পশ্চিমা মিডিয়ায় ফলাও করে রিপোর্ট প্রকাশ হচ্ছে।


জানা গেছে, যে ফটোগ্রাফার লেডি গাগাকে নগ্ন অবস্থায় ক্যামেরাবন্দি করেছেন তিনি খুল্লামখুল্লা কিম কারদাশিয়ানেরও প্রিয়। লেডি গাগাকে একটি ছবিতে দেখা যায় তিনি একেবারেই নগ্ন। তার শরীরে স্পর্শকাতর অঙ্গে শুধু স্কিন কালার দিয়ে রাঙানো। আরেকটি ছবিতে তাকে দেখা যায় মোজা পরা। সঙ্গে একজোড়া হাইহিল। তবে ওই মোজার ভিতর দিয়ে শরীরের পশম পর্যন্ত দেখা যায়। শরীরের স্পর্শকাতর অঙ্গের অংশবিশেষ ঢেকে দিয়েছেন স্কিন কালার দিয়ে।


এমন ছবি দেখে তার ভক্তদের একজন লিখেছেন, আমার হৃদয় এমন ছবি নিতে পারছে না। আরেকজনতো ইন্সটাগ্রামে ওই ছবি দেখার পর পুলিশ দিয়ে ধরিয়ে দেয়ার ভয় দেখিয়েছেন। আবার অন্যরা বিস্ময় প্রকাশ করেছেন।


একজন অনুসরণকারী বলেছেন, খুবই সুন্দর লাগছে লেডি গাগাকে। আর একজন লিখেছেন, আমি যদি তোমার মতো হতে পরতাম। রানী তোমার মতো সুন্দরী হতে না পারি, যদি এর অর্ধেকটাও পারতাম।


বিবার্তা/অভি/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com