রিচির মেয়ের প্রথম জন্মদিনে তারার মেলা
প্রকাশ : ০১ সেপ্টেম্বর ২০১৮, ২২:৩২
রিচির মেয়ের প্রথম জন্মদিনে তারার মেলা
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

জনপ্রিয় নাট্যাভিনেত্রী রিচি সোলায়মান কন্যা সন্তানের মা হয়েছেন গত বছরের ২১ আগস্ট। এ বছর দিনটি ঈদ উল আযহার আগের দিন হওয়ায় মেয়ের প্রথম জন্মদিনটি সবাইকে নিয়ে উদযাপন করতে পারেননি। তবে রিচির পরিকল্পনা ছিল ৩১ আগস্ট ইলমার জন্মদিন উপলক্ষে কাছের সবাইকে নিয়ে উদযাপন করবেন।


পরিকল্পনা অনুযায়ী গেলো ৩১ আগস্ট রাত্রিতে রাজধানীর উত্তরার লেডিজ ক্লাবে ইলমা’র প্রথম জন্মদিনের অনুষ্ঠানের আয়োজন করা হয়। ইলমাকে জন্মদিনে দোয়া করতে এবং রিচির প্রতি ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটাতে একে একে উপস্থিত হয়েছিলেন ডলি জহুর, শহীদুজ্জামান সেলিম-রোজী সেলিম, মুনিরা ইউসুফ মেমী, জয়া আহসান, সাদিয়া ইসলাম মৌ, তানভীন সুইটি, বিজরী বরকত উল্যাহ-দিনার, পূর্ণিমা, আঁখি আলমগীর, আহসান হাবিব নাসিম-রিমা, চঞ্চল চৌধুরী, বৃন্দাবন দাস, শাহানাজ খুশী, ফারজানা চুমকি, ঈশিতা, সজল, সুষমা সরকার, রুমানা, দীপা খন্দকার, রুনা খান, অনিমেষ আইচ-ভাবনা, রাজীব সালেহীন, তুষ্টি-ফাহমি, শামীমা শাম্মী, চয়নিকা চৌধুরী, রহমতুল্লাহ তুহিন, সকাল আহমেদ, রিজিয়া পারভীন, আনিসুর রহমান মিলন, সাঈদ বাবু-টুম্পা, সুজাত শিমুল, সোহেল রহমান, মৌসুমী হামিদসহ আরো অনেকে।


পুরো অনুষ্ঠানে রিচি সোলায়মানের পাশে থেকে তাকে সর্বাত্বক সহযোগিতা করেছে তার মা হোসনা সোলায়মান, তার স্বামী রাসেক মালিক ও তার ছোট ভাই ফাহিম সোলায়মান বাবু।



রিচি বলেন, ''সবাই যে আগ্রহ নিয়ে রাজধানীর বিভিন্ন স্থান থেকে উত্তরায় আমার মেয়েকে দোয়া করতে এসেছিলেন তাতেই আমি ভীষণ খুশি। আমি সবসময়ই বিশ্বাস করি আমার নিজের পরিবারের বাইরে আমার কর্মক্ষেত্রও অনেক বড় একটি পরিবার। আর সেই পরিবারের সবার ভালোবাসা এবং দোয়ার মধ্যে যে আমি সবসময়ই আছি তা আমার মেয়ে ইলমার প্রথম জন্মদিনের অনুষ্ঠানে খুউব ভালোভাবেই প্রমাণ পেয়েছি। সবার ভালোবাসায় আমি সিক্ত। তারপরও সবার কাছে দোয়া চাই আমার ছেলে এবং মেয়ের জন্য। আর যারা আসতে পারেননি নানান কাজের ব্যস্ততায় তাদের জন্য আমার পক্ষ থেকে শুভ কামনা।''


রিচি জানান, চলতি মাসের মাঝামাঝিতে আবারো তিনি আমেরিকা চলে যাবেন। তবে আবার কবে দেশে আসবেন তা এখনই নিশ্চিত বলতে পারছেন না।


বিবার্তা/অভি/কামরুল


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com