মায়ের জন্মদিনে আমেরিকায় নাদিয়া
প্রকাশ : ৩০ আগস্ট ২০১৮, ২১:৪৫
মায়ের জন্মদিনে আমেরিকায় নাদিয়া
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

জনপ্রিয় মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী নাদিয়া আহমেদের জন্মদিন শুক্রবার। তবে তার জন্মদিনটি একটু বেশিই বিশেষায়িত, কারণ তার মায়েরও জন্মদিন। তাই মায়ের সঙ্গে এবারের ঈদ এবং জন্মদিন উদযাপন করতে নাদিয়া গেলো ২০ আগস্ট আমেরিকার উইচিটা সিটিতে পৌঁছান।


সেখানে তিনি এবারের ঈদ তার বাবা মা এবং বোন নন্দিতার সঙ্গে উদ্যাপন করেন। কী হবে এই দিনে তা জানতে নাদিয়াকে প্রশ্ন করা হলে তিনি বলেন, সত্যি বলতে আমি কিছুই জানি না এবারের জন্মদিনে কী হবে। আমার এবং আম্মুর জন্মদিনকে ঘিরে এবার সবকিছুই পরিকল্পনা করছেন আমার আম্মু আর আমার বোন নন্দিতা। তবে এটা সত্য যে নাঈমকে খুব মিস করছি। আমাদের বিয়ের পর আমার জন্মদিনে নাঈম কোন শুটিং রাখতো না, জন্মদিনটিকে সবসময়ই সে বিশেষায়িত করেছে নানানভাবে। কিন্তু এবার নাঈম পাশে নেই। তাই তাকে ভীষণ মসি করছি।


এবারের ঈদে নাদিয়া অভিনীত যে নাটকগুলো দর্শকের মন ছুঁয়েছে সেগুলো হচ্ছে দীপু হাজরার ‘ভাগের মা’, সকাল আহমেদ’র ‘গল্প শেষে’, শামীম জামানের ‘প্যাচী খান’, এস এ হক অলিকের ‘আবার ইকটুসখানি প্রেম’।


এছাড়ও নাদিয়াকে বিটিভি, এসএ টিভি, এটিএন বাংলায় নাচের অনুষ্ঠানে পারফর্ম করতে দেখা গেছে। পাশাপাশি বাংলাভিশনের ঈদ অনুষ্ঠানমালার ঘোষিকা হিসেবেও দেখা গেছে তাকে। এরইমধ্যে গেলো সপ্তাহে নাদিয়া প্রথমবারের মতো কানাডা ঘুরে এলেন। সেখানে তিনি আত্মীয়-স্বজনের সঙ্গে চারদিন ঘুরে বেড়িয়েছেন। নায়াগ্রা জলপ্রপাত উপভোগ করেছেন তিনি। সেপ্টেম্বর মাসের মাঝামাঝি সময়ে নাদিয়া আহমেদ দেশে ফিরবেন বলে জানান তিনি।


এবারের ঈদের কাজগুলো প্রসঙ্গে নাদিয়া বলেন, ভাগের মা, গল্প শেষে, প্যাচী খান, আবার ইকটুস খানি প্রেম’র জন্য বেশ ভালো সাড়া পাচ্ছি। একেকটি নাটকের গল্প একে রকম এবং মৌলিক গল্প। তাছাড়া সহশিল্পী হিসেবে রিয়াজ ভাই, মাহফুজ ভাই, মোশাররফ ভাই, চঞ্চল ভাইকে পেয়েছি। তারা প্রত্যেকেই গুণী অভিনেতা। তাদের সঙ্গে কাজ করাটা আমার জন্য ভীষণ ভালোলাগার।


বিবার্তা/অভি/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com