‘রফতা রফতা’য় ঝড় তুলেছেন রেখা
প্রকাশ : ২৯ আগস্ট ২০১৮, ২০:০২
‘রফতা রফতা’য় ঝড় তুলেছেন রেখা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রেখা, বয়স তাকে একটুও ছুঁতে পারেনি। বলিউডের চিরসবুজ আবেদনময়ী অভিনেত্রী হিসেবে পরিচিত তিনি। মাত্র ১১ বছর বয়সে অভিনয়ে আসেন। ৫২ বছরের রুপালি পর্দা জীবনে এতটুকু দাঁড়ি-কমা পড়েনি এখনো তার।



সত্তর দশকের কথা। সেই সময়ের অন্যতম হিট গান ‘রফতা রফতা’র রিমিক্স ভার্সান প্রকাশ পেয়েছে। যা ইতিমধ্যে সাড়া ফেলেছে সোশ্যাল মিডিয়ায়। তবে গানের চেয়ে বেশি সোশ্যাল মিডিয়ায় আলোচনা শুরু হয়েছে গানটির ভিডিওত নিয়ে। যে ভিডিওতে ফের একবার স্বমহিমায় দেখা গেছে অভিনেত্রী রেখাকে।


১৯৭৩ সালের সিনেমা ‘কাহানি কিসমত কি’-র গান ছিল ‘রফতা রফতা’। সেই গান ফের একবার নতুন ঘরানায় রিমিক্স-এ উঠে এসেছে। আর গানের ভিডিও-তে রয়েছে মাল্টি স্টারকাস্ট। রয়েছেন রেখা, ধর্মেন্দ্র, সালমান খান, সোনাক্ষী সিনহা, ববি দেওল, সানি দেওল। ধর্মেন্দ্র, সানি, ববি অভিনীত সিনেমা ‘ইমলা, পাগলা, দিওয়ানা’ সিনেমার জন্য এই গানটির শুটিং হয়েছে।



পুরো ভিডিওতে নজর কেড়েছেন রেখা একাই। বিভিন্ন পোশাকের সাজে সকলকে পেছনে ফেলে দিয়েছেন তিনি। ষাটোর্ধ্ব অভিনেত্রীর এই নাচ রীতিমত তাক লাগিয়ে দিয়েছে সকলকে।


উল্লেখ্য, কিছুদিন আগে আইফা অ্য়াওয়ার্ডসের মঞ্চে রেখার নাচ রীতিমত অবাক করে দর্শকদের। এবার আবারও একবার সেই চমক দেখালেন তিনি।


দেখুন ভিডিওতে




সূত্র : ওয়ান ইন্ডিয়া


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com