শেক্সপিয়ারের গল্পের ছবিতে প্রিয়াঙ্কা চোপড়া
প্রকাশ : ২৯ আগস্ট ২০১৮, ১৬:৩৮
শেক্সপিয়ারের গল্পের ছবিতে প্রিয়াঙ্কা চোপড়া
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের আবেদনময়ী অভিনেত্রী ও গায়িকা প্রিয়াঙ্কা চোপড়া। সমানতালে বলিউড ও হলিউডে বিচরণ তার। ২০০০ সালে তিনি মিস ওয়ার্ল্ড উপাধি লাভ করেন। ২০০২ সালে তামিল 'ঠামিজান' চলচ্চিত্রের মাধ্যমে তার অভিষেক হয়।


গত এক বছরে প্রিয়াঙ্কার কাছে বলিউডের প্রায় ২৫ টি চিত্রনাট্য জমা পড়েছে। সেগুলো নিয়ে তিনি সবার সঙ্গে আলোচনা করছেন। এর মধ্যে পরিচালক বিশাল ভরদ্বাজের একটি ছবিও রয়েছে। বিখ্যাত ইংরেজ সাহিত্যিক শেক্সপিয়ারের ‘টুয়েলবথ নাইট’ গল্প অবলম্বনে ছবির চিত্রনাট্য সাজিয়েছেন বিশাল ভরদ্বাজ। তবে এখনো ছবির নাম চূড়ান্ত হয়নি।


ইতিমধ্যে প্রিয়াঙ্কার সঙ্গে সব চুক্তি সেরে নিয়েছেন বিশাল। আগামী বছর থেকে ছবির কাজ শুরু হবে। প্রিয়াঙ্কা নাকি বিশালের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছেন। এর আগেও ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত বিশালের ‘কামিনে’ এবং ২০১১ সালে ‘সাত খুন মাফ’ ছবিতে অভিনয় করেছিলেন তিনি।


সদ্য ভারত সফর শেষ করে যুক্তরাষ্ট্রে ফিরেছেন প্রিয়াঙ্কা। এবারের ভারত সফরে প্রিয়াঙ্কার রথ দেখা আর কলা বেচা একসঙ্গেই হয়েছে। কারণ ১৮ আগস্ট নিক জোনাসের সঙ্গে বাগদান সম্পন্ন করে নেমে পড়েন ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির শুটিংয়ের কাজে। ছবিতে তার বিপরীতে ফারহান আখতারকে দেখা যাবে।


এদিকে হলিউডে প্রিয়াঙ্কার ‘ইজেন্ট ইট রোম্যান্টিক’ শিরোনামে একটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। ২০১৯ সালে বিশ্ব ভালোবাসা দিবসে মুক্তি পাবে ছবিটি। সূত্র: এনডিটিভি


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com