হৃতিকের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ
প্রকাশ : ২৮ আগস্ট ২০১৮, ১৪:০৬
হৃতিকের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড অভিনেতা হৃতিক রোশানের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ উঠেছে। চেন্নাইয়ের কোডুঙ্গাইয়ার থানায় হৃতিকের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। মুরলীধরন নামের এক ব্যক্তি হৃতিক রোশানসহ ৮ জনের বিরুদ্ধে ২১ লাখ রুপির প্রতারণার অভিযোগ এনেছেন।


জানা গেছে, মুরলীধরন দাবি করেছেন, ‘এইচআরএক্স’ নামের একটি মার্চেন্ডাইস ব্যান্ডের খুচরা বিক্রেতার দায়িত্বে ছিলেন তিনি। ব্যান্ডটি ২০১৪ সালে উদ্বোধন করা হয় এবং এর প্রচারের দায়িত্বে ছিলেন হৃতিক। মুরলীধরনের অভিযোগ, প্রতিষ্ঠানটি তাকে নিয়মিত পণ্য সরবরাহ করত না এবং তার অজান্তেই মার্কেটিং বন্ধ করে দিয়েছে। এর ফলে পণ্য বিক্রি বন্ধ হয়ে গেছে। এরপর অবিক্রিত পণ্য ওই প্রতিষ্ঠানে ফেরত পাঠিয়ে তার মূল্য এবং কর্মচারীর বেতন বাবদ ২১ লাখ রুপি দাবি করেন কিন্তু প্রতিষ্ঠানটি তা দিতে অস্বীকার করেছে।


মুরলীধরনের এই অভিযোগের ভিত্তিতে কোডুঙ্গাইয়ার থানা হৃতিক রোশানসহ অন্য আটজনের বিরুদ্ধে ভারতীয় পেনাল কোড ৪২০ ধারায় (প্রতারণা এবং সম্পদ প্রেরণের ব্যাপারে অসৎ প্ররোচনা) অভিযোগ দায়ের হয়েছে।


হৃতিক রোশানের পরবর্তী সিনেমা সুপার থার্টি। এতে তার বিপরীতে অভিনয় করছেন ম্রুণাল ঠাকুর। সিনেমাটি পরিচালনা করছেন বিকাশ বেহল। আগামী বছর জানুয়ারিতে এটি মুক্তির কথা রয়েছে।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com