উচ্ছ্বসিত কারিনা
প্রকাশ : ২৮ আগস্ট ২০১৮, ১৩:৫১
উচ্ছ্বসিত কারিনা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

মুম্বাইয়ে ল্যাকমে ফ্যাশন উইকের গ্র্যান্ড ফিনালেতে মণীষা জায়সিং এর ডিজাইন করা পোশাকে র‌্যাম্প মাতালেন করিনা কাপুর। মেটালিক রঙের অফ শোল্ডার কাট আউট গাউনে ঢালু সেজেছিলেন করিনা।


ন্যুড মেকআপ আর ঢেউ খেলানো চুলে করিনার আবেদনই ছিল অসামান্য। মণীষার এইবারের কালেকশনের মূল কথাই ছিল ধাতব এবং ঝকমকে পোশাক। সেখানে তাকে বেশ উচ্ছ্বসিত দেখা গেছে।


করণ জোহরের আগামী চলচ্চিত্র ‘তখত’ এর অভিনেতাদের তালিকাটি যথেষ্টই লোভনীয়। এই সিনেমায় রয়েছে করিনা কাপুর, অনিল কাপুর, আলিয়া ভাট, ভিকি কৌশল, ভূমি পেডনেকার, জাহ্নবী কাপুর এবং রণবীর সিংহের মতো তারকারা। এদের মধ্যে রণবীরের সঙ্গে কাজ করতে পারার সুযোগ পেয়ে ভীষণই আনন্দিত ও উত্তেজিত কারিনা কাপুর।


করণ জোহরের পরিচালনায় তখত রণবীরের সঙ্গে কারিনা কাপুরের প্রথম সিনেমা। ল্যাকমে ফ্যাশন সপ্তাহের পাশাপাশি এই সিনেমা বিষয়ে কারিনা বলেন, ‘এটা খুবই ভালো যে এত বছর পরে আমি তার সঙ্গে একই সিনেমায় কাজ করব। দীর্ঘদিনের ইচ্ছা ছিল আমার। রণবীর সত্যিই বড় অভিনেতা, তার সঙ্গে কাজ করতে পেরে আমি খুব খুশি।’



করণ জোহরের পরিচালনায় কভি খুশি কভি গম সিনেমায় অভিনয় করেন কারিনা। ধরমা প্রোডাকশনের সিনেমা ব্রাদার্স, এক ম্যায় অউর এক তু, কুরবান, উই আর ফ্যামিলি সিনেমাতেও দেখা গেছে তাকে। করণের সঙ্গে ফের কাজ করার প্রসঙ্গে কারিনা বলেন, ‘আমি অতীতে ধরমার সঙ্গে অনেক সিনেমাই করেছি, কিন্তু দীর্ঘদিন পরে করণ আমাকে আবার পরিচালনা করবেন। এটা খুব ভালো লাগছে। করণের সঙ্গে কাজ করে সব সময়ই আলাদা আনন্দ পাওয়া যায়।’


কারিনা বলেন, ‘ও আমার অন্যতম কাছের বন্ধু। আসলে ও আমার ভাইয়ের মতোই। ও এমন একজন যাকে আমি ভালোবাসি, প্রচণ্ড ভরসাও করি। করণ আর ধরমা প্রোডাকশনের সঙ্গে যখনই আমি কাজ করি আমার মনে হয় আমি বাড়ির কাজই করছি। এই কাজটিও তেমনই সুন্দর হতে চলেছে।’ কারিনা কাপুরকে শেষবার দেখা গেছে শশাঙ্ক ঘোষ পরিচালিত ভিরে দি ওয়েডিং সিনেমায়।


করণ জোহর এই মাসের শুরুতেই ‘তখত’ সিনেমার অভিনেতাদের নাম ঘোষণা করেন এবং জানান এই ছবিটির মূল গল্প মুঘল আমলের সিংহাসনে দখলের যুদ্ধকে ভিত্তি করেই।


২০১৬ সালের অ্যায় দিল হ্যায় মুশকিলের পর পরিচালক হিসেবে করণ জোহরের প্রথম চলচ্চিত্র ‘তখত’ থাকবে। ধড়কের পরে জাহ্নবী কাপুরের দ্বিতীয় চলচ্চিত্রও হবে এটিই।


গত রবিবার ২৬ আগস্ট কমে ফ্যাশন উইকের শেষ দিনে উপস্থিত ছিলেন কিয়ারা আডবানী, অদিতি রাও হায়দারি, ডায়ানা পেন্টি, লিসা হেইডনের মতো সেলিব্রিটিরা। নেহা আগরওয়ালের লেবেল আগামীর প্যান্টস্যুট পোশাকে সেজেছিলেন কিয়ারা আডবাণী। জয়ন্তী রেড্ডির পোশাকে অদিতি রাও হায়দারি, দিশা পাটিলের ডিজেইন করা পোশাকে নেমেছিলেন ডায়না পেন্টি।


কল্কি কোচলিন গৌরব কাট্টার পোশাকে র‌্যাম্পে নামেন। লিসা হেইডনের পরণে ছিল মিশরুর নতুন সংগ্রহের একটি পোশাক। রাধিকা আপ্তের জন্য বোল্ড ফ্যাশন নিয়ে এসেছিলেন পুনীত বালানার পোশাক। সূত্র: এনডিটিভি


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com