বৃষ্টির গানে সাড়া পাচ্ছেন কুমার বিশ্বজিৎ
প্রকাশ : ২৭ আগস্ট ২০১৮, ২২:২৯
বৃষ্টির গানে সাড়া পাচ্ছেন কুমার বিশ্বজিৎ
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

কুমার বিশ্বজিতের কণ্ঠে সর্বশেষ শ্রোতারা যে গানটি শুনে মুগ্ধ হয়েছিলেন তা ছিলো ‘আমি যেন কেউ তোর হই’। হাসান নাজমুলের কথায় ও আহমেদ হুমায়ূনের সুর সঙ্গীতে এই গানটির জন্য কুমার বিশ্বজিৎ সর্বশেষ প্রশংসিত হয়েছেন, সাড়া পেয়েছেন।


‘ধ্রুব মিউজিক স্টেশন’-এ প্রকাশিত এই গানটির জন্য প্রতিনিয়তই সাড়া পাচ্ছেন কুমার বিশ্বজিৎ। তবে ঈদের আগে গত ১৬ আগস্ট বৃষ্টিস্নাত সন্ধ্যায় সিডি চয়েজের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয় চিরসবুজ কন্ঠশিল্পী কুমার বিশ্বজিতের বৃষ্টির গান ‘বৃষ্টি এলেই আসো তুমি’ গানটি। ‘আমি যেন কেউ তোর হই’র পর এটাই ছিলো কুমার বিশ্বজিৎ’র ভক্ত দর্শকের জন্য তার গাওয়া নতুন গান। যার মিউজিক ভিডিও নির্মাণে বেশ আয়োজন করা হয়েছিলো বলে জানান কুমার বিশ্বজিৎ। গানটি ইউটিউবে প্রকাশের পর থেকেই বেশ সাড়া পাচ্ছেন বলে জানান কুমার বিশ্বজিৎ।


কুমার বিশ্বজিৎ বলেন, একজন সঙ্গীতশিল্পী হিসেবে প্রতিনিয়তই আমি আমার গান নিয়ে এক্সপেরিম্যান্ট করি। গানের কথা, সুর সঙ্গীতায়োজন নিয়ে আমি ভীষণ চিন্তা করি। শিল্পী হিসেবে আমি যতোক্ষণ পর্যন্ত সন্তুষ্ট না হই ততোক্ষণ পর্যন্ত তা শ্রোতা দর্শকের কানে পৌঁছানোর চুড়ান্ত সিদ্ধান্ত নেইনা। থাকতে পারে বছরজুড়ে আমার গানের প্রকাশের সংখ্যা কম। কিন্তু আমি আমার গানের ব্যাপারে ভীষণ কোয়ালিটি মেইনটেইন করার চেষ্টা করি। একটি ভালো গান একজন শিল্পীর শ্রোতা দর্শকের কাছে যুগের পর যুগ বেঁচে থাকার অবলম্বন। তাই গান করার ক্ষেত্রে একজন শিল্পীকে সবসময়ই সচেতন থাকতে হয়। এই বৃষ্টির গানটিও আমার তেমনই ভালোলাগার একটি গান।


গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন এবং সুর সঙ্গীতায়োজন করেছেন অটমুনাল মুন। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন সৈকত নাসির।


সিডি চয়েজের কর্ণধার জহিরুল ইসলাম সোহেল বলেন, কুমার বিশ্বজিৎ দাদা এদেশের কিংবদন্তী একজন সঙ্গীতশিল্পী। সঙ্গীতের জন্য নিবেদিত একজন ব্যক্তিত্ব তিনি। তার গানটির জন্য আমাদের চ্যানেলে ভীষণ সাড়া পািচ্ছ। দর্শক শ্রোতাদের প্রতি সবসময়ই আমরা কৃতজ্ঞ। দাদার প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞ আমরা।


এদিকে গেলো ঈদে বিটিভিতে আনজাম মাসুদের পরিবর্তন’ ম্যাগাজিন অনুষ্ঠানে কুমার বিশ্বজিৎ’র ‘বিশ্ব উইথ শীষ্য’ পর্বে কুমার বিশ্বজিৎ’র সঙ্গে রাজীব, মাহাদী ও কিশোরের গাওয়া গান শ্রোতা দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলে।


বিবার্তা/অভি/কাফী


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com