এবার মোশাররফ করিমের বিপরীতে পিয়া জান্নাতুল
প্রকাশ : ২৭ আগস্ট ২০১৮, ২১:৩০
এবার মোশাররফ করিমের বিপরীতে পিয়া জান্নাতুল
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

অভিনেতা হিসেবে দেশ-বিদেশে মোশাররফ করিমের রয়েছে আকাশচুম্বী জনপ্রিয়তা। বহুমাত্রিক চরিত্রে অভিনয় করে নিজের নামকে এমন এক ব্রান্ডে পরিণত করেছেন, দর্শক তার অভিনীত নাটক ভীষণ আগ্রহ নিয়ে দেখেন।


মোশাররফ করিম অভিনীত নাটক দেখে অনেকেই অনেক কিছু শিখেন আবার অনেকেই শুধুই বিনোদন পাবার আশায়ও তার নাটক দেখেন। এদিকে মডেল ও অভিনেত্রী পিয়া জান্নাতুল নিজের নামকে ব্র্যান্ডে পরিণত করার জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। নিজের কাজের প্রতি সৎ ও সচেতন থেকেই তিনি তার নামকে দর্শকের কাছে ব্যান্ড একটি নামে পরিণত করতে চাচ্ছেন ঠিক যেমন মোশাররফ করিমের মতোই।


এই সময়ের দর্শকপ্রিয় এই মডেল ও অভিনেত্রী এবারই প্রথম মোশাররফ করিমের বিপরীতে একটি খন্ড নাটকে অভিনয় করেছেন। নাটকের নাম ‘হোম টিউটর-গৃহ শিক্ষক দিচ্ছি নিচ্ছি’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন তারিক মুহাম্মদ হাসান। ঈদের আগেই নাটকটির দৃশ্য ধারনের কাজ শেষ হয়েছে বলে জানান তারিক। ঈদে দর্শককে শুধুই বিনোদন দেবার লক্ষ্যে মোশাররফ করিম ও পিয়া জান্নাতুলকে নিয়ে নাটকটি নির্মিত হয়েছে।


মঙ্গলবার সন্ধ্যা ৭.০৫ মিনিটে আরটিভিতে নাটকটি প্রচার হবে বলে জানান তারিক।


নাটকটিতে অভিনয় প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, তারিক তরুণ একজন নির্মাতা। আমার সবসময়ই তরুণ নির্মাতাদের সঙ্গে কাজ করতে ভালো লাগে। কারণ তাদের কাছ থেকে নতুন অনেক কিছু জানা যায়। পিয়া জান্নাতুলের সঙ্গে এটা আমার প্রথম কাজ। কাজের প্রতি দারুণ সিরিয়াস পিয়া। যে কারণে আমি তারসঙ্গে কাজটি করতে গিয়ে সময়টা বেশ উপভোগ করেছি।


পিয়া জান্নাতুল বলেন, আমার অভিনয় জীবনের পথ চলায় অনেকের সঙ্গেই আমি অভিনয় করেছি। মোশাররফ ভাইয়ের সঙ্গে এবারই প্রথম কাজ করা। সত্যিকার অর্থেই তিনি ভীষণ মেধাবী একজন অভিনেতা। যে দৃশ্যেই তিনি অভিনয় করেন না কেন সেই দৃশ্যটিই সর্বোচ্চ ভালো করার চেষ্টা করেন তিনি। সহশিল্পী হিসেবে তার সঙ্গে অভিনয় করে আমার অনেক কিছুই শেখার সুযোগ হয়েছে। ধন্যবাদ নির্মাতা তারিক মুহাম্মদ হাসানকে।


এদিকে মোশাররফ করিমের সঙ্গে একটি ঈদ ধারাবাহিকেও অভিনয় করেছেন পিয়া। ‘পোশাকে বংশের পরিচয়’ নামের এই সাত পর্বেওর ধারাবাহিকটির আজ শেষতম পর্ব প্রচার হবে এশিয়ান টিভিতে। পিয়া জান্নাতুল অভিনীত মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র হচ্ছে ‘চোরাবালি’, ‘দ্য স্টোরি অব সামারা’ ও ‘গ্যাংস্টার রিটার্নস’।


বিবার্তা/অভি/কাফী


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com