এবার এমপি হতে চান হিরো আলম!
প্রকাশ : ২৭ আগস্ট ২০১৮, ২১:০৩
এবার এমপি হতে চান হিরো আলম!
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গুজব নয়, সত্যিই হিরো আলম এমপি হতে চান। ইউপি সদস্য নির্বাচন থেকে এবার সংসদ সদস্য পদে নির্বাচন করার আগ্রহ প্রকাশ করেছেন হিরো আলম খ্যাত আশরাফুল হোসেন আলম।


বিবার্তার বগুড়া প্রতিনিধি এম নজরুল ইসলামকে দেয়া একান্ত সাক্ষাৎকারে হিরো আলম বলেন, জনগণের ভালোবাসা ও প্রত্যক্ষ ভোটে আমি এমপি হতে চাই। মনোবল থেকেই আমার উঠে আসা। বগুড়া-৬ (সদর) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে চাই।


বগুড়ার এরুলিয়া বাজার এলাকায় নিজ অফিসে গত রবিবার রাতে সাক্ষাৎকারে হিরো আলম বলেন, চেহারা দেখে মানুষের যোগ্যতার বিচার করা যায় না। প্রতিটি সফলতার ধাপে ধাপে থাকতে হয় প্রতিভা। আমার গর্ব- আমি বগুড়ার সন্তান। তাই বগুড়া নিয়েই আমার স্বপ্ন বেশি।


তিনি বলেন, বাংলাদেশের প্রথম অভিনেতা (নায়ক) হিসেবে আমি বলিউডে সুযোগ পেয়েছি। এখানে আমিই প্রথম। সত্যিই এটা স্বপ্নের মত। মিডিয়া আর জনগণের ভালোবাসায় আমার স্বপ্ন পূরণের পথে।


ভক্তদের কাছে কৃতজ্ঞতা জানিয়ে হিরো আলম বলেন, তাদের জন্যই আজ আমি হিরো আলম হতে পেরেছি। প্রতিভা মানুষকে আলোকিত করে। যাদের প্রতিভা আছে, তাদেরকে সুযোগ দিন। মিডিয়া সহযোগিতা করলেই একটি প্রতিভা বিকাশের সুযোগ পায়। গ্রামাঞ্চলে অনেক প্রতিভা আছে, যারা সুযোগের অভাবে পিছিয়ে পড়েছে। তারাও চেষ্টা করলে আর মিডিয়ার সহযোগিতা পেলে স্বপ্ন পূরণ করতে পারবে বলে আমি বিশ্বাস করি।


তিনি বলেন, আমি গত ২০১৬ সালের ৪ জুন বগুড়া সদর উপজেলার এরুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী হয়ে ভোটযুদ্ধে দ্বিতীয় স্থানে ছিলাম। এর আগেও নির্বাচন করেছি। জনগণের ভালোবাসা আর প্রত্যক্ষ ভোটের মাধ্যমে আমি যা পেয়েছি, সেটাও আমার অনেক বড় পাওয়া। নির্বাচিত হতে না পারি, তবে মানুষের ভালোবাসা এবং ভোটারদের মনে জায়গা পেয়েছি। সেই ভালোবাসা আর মনোবল নিয়ে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য হিসেবে অংশ নিতে চাই। যদি নির্বাচন করি, তাহলে এমপি নির্বাচনই করব। জনগণ আমাকে এমপি নির্বাচিত করলে, আমি সংসদে গিয়ে প্রথমে গ্রামের প্রতিভার কথা তুলে ধরার পাশাপাশি রাস্তাঘাটসহ সকল উন্নয়নকল্পেও কথা বলব।


তবে কোন রাজনৈতিক দলের সমর্থন চান এমন প্রশ্নের জবাবে হিরো আলম জানান, আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে দুই বার নির্বাচন করেছি। এবারও স্বতন্ত্র প্রার্থী হিসেবেই নির্বাচন করতে চাই। তবে কোনো রাজনৈতিক দল আমাকে মনোনয়ন দেয়ার প্রস্তাব দিলে ভেবে দেখবো।


বিবার্তা/নজরুল/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com