জীবনের দ্বিতীয় ইনিংসে হৃতিক ও সুজান
প্রকাশ : ২৭ আগস্ট ২০১৮, ১৬:০৭
জীবনের দ্বিতীয় ইনিংসে হৃতিক ও সুজান
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

আবারো বিয়ে করতে চলেছেন বলিউড সুপারস্টার হৃতিক রোশন। তবে পাত্রী নতুন কেউ নয়। সাবেক স্ত্রী সুজানকেই বিয়ে করছেন। এই খবরে ইতোমধ্যেই আলোড়ন পড়ে গেছে বলিউডে। হৃতিকের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, খুব তাড়াতাড়ি হৃতিক-সুজান শুরু করতে যাচ্ছেন জীবনের দ্বিতীয় ইনিংস। সম্পর্কের সব পুরোনো তিক্ততা কাটিয়ে হৃতিককে দ্বিতীয় সুযোগ দিতে রাজি হয়েছেন সুজান।


অনেকের মতে, দুই ছেলের ভবিষ্যতের কথা ভেবেই ফের গাঁটছড়া বাঁধতে চাইছেন তারা। তবে বিয়ের বিষয়টি নিয়ে হৃতিক এবং সুজান দুজনেই এখনও পর্যন্ত প্রকাশ্যে কিছু বলেননি।


তাদের শুভানুধ্যায়ীরা জানিয়েছেন, ২০১৩ সালে তাদের ডিভোর্স হলেও মনের কোনে একে অপরের প্রতি তাদের ভালবাসা অক্ষুন্নই ছিল। ডিভোর্সের পরও ছেলে রেহান এবং হৃদানের জন্য একে অপরের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখতেন তারা। এমনকী ছেলেদের নিয়ে অনেক সময় একসঙ্গে সময়ও কাটাতেন হৃতিক-সুজান। সবাইকে অবাক করে ডিভোর্সের পরও দুই ছেলেকে নিয়ে স্বামী-স্ত্রীর মতোই বাইরে ঘুরতেও গিয়েছিলেন তারা।


হৃতিক ও কঙ্গনা রানাউতের প্রকাশ্যে কাদা ছোঁড়াছুড়ির সময়ও হৃতিকের পাশেই দাড়িয়েছিলেন সুজান খান। কঙ্গনার সমস্ত অভিযোগ উড়িয়ে সাবেক স্বামীকেই সমর্থন করেছিলেন তিনি। আর হয়তো সেখান থেকেই ফের নতুন করে প্রেম। চলতি বছরের ১০ই জানুযারি হৃতিকের জন্মদিনে শুভেচ্ছাবার্তা জানিয়ে ইনস্টাগ্রামে তার সঙ্গে পুরানো একটি ছবি পোস্ট করেন সুজান।


ছবির নীচে লেখেন, ‘চিরদিন সূর্যের আলোর মতো আমার জীবনকে আলোকিত করো। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। দীর্ঘ ৫ বছর চুটিয়ে প্রেম করার পর ২০০০ সালে বিয়ে করেছিলেন হৃতিক ও সুজান। ২০০৬ সালে তাদের প্রথম ছেলে রেহান এবং ২০০৮ সালে হৃদানের জন্ম হয়। এরপর ‘কাইটস’ সিনেমার শুটিংয়ের সময় মেক্সিকান অভিনেত্রী বারবারা মোরির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন হৃতিক। স্ত্রী সুজানের সঙ্গে দুরত্ব বাড়তে থাকে তার। খবরটি জানাজানি হতেই দুই ছেলেকে নিয়ে বাপের বাড়ি চলে যান সুজান। বলি টাউনের ইতিউতি তাদের দু’জনের সম্পর্ক শেষ হওয়ার গুঞ্জন শোনা যেতে থাকে।


এরপর দক্ষিণ আফ্রিকায় চলা একটি শুটিং শেষ করে দেশে ফিরে আসেন হৃতিক। স্ত্রী সুজান এবং ছেলেদের নিয়ে বেশ কিছুদিন থাকেন মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেলে। অবশেষে ২০১৩ সালের ১৪ই ডিসেম্বর ইতি টেনেছিলেন তাদের ১৩ বছরের বৈবাহিক সম্পর্কের। এখন ফের বিয়ের জল্পনা যদি সত্যি হয় তাহলে নতুন নজির রচনা করবেন হৃতিক-সুজান।


বিবার্তা/অভি/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com