নীরব লড়াইয়ে সামান্থা-চৈতন্য!
প্রকাশ : ২৭ আগস্ট ২০১৮, ১৪:২৭
নীরব লড়াইয়ে সামান্থা-চৈতন্য!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় তারকা দম্পতি সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য। দীর্ঘদিন গোপনে প্রেম করার পর অবশেষে ২০১৭ সালের ৬ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হন এই জুটি। বিয়ের পর একাধিক নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন সামান্থা-চৈতন্য।


বক্স অফিসে তারকা দম্পত্তির প্রতিযোগিতার ঘটনা খুব কম শোনা যায়। আর তাই এবার বক্স অফিসে সামান্থা-চৈতন্যর মুখোমুখি লড়াই বেশ কৌতুহল সৃষ্টি করেছে ভক্তদের মনে। দুজনের চলচ্চিত্র একই সপ্তাহে মুক্তি পেতে যাওয়ায় সামান্থা ও চৈতন্য একে অপরের প্রতিদ্বন্দ্বী।


যদিও গুঞ্জন ছিল যে, স্বামীর সঙ্গে বক্স অফিসে সংঘর্ষ এড়াতে সামান্থা তার চলচ্চিত্রের মুক্তির তারিখ কিছুদিন পেছাবেন। কিন্তু এখন তা আর মনে হচ্ছে না।


এ প্রসঙ্গে একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যমে বলেন, ‘একই দিনে মুক্তির সংঘর্ষ এড়াতে চৈতন্যর সিনেমাটি সামান্থার সিনেমার একদিন আগে মুক্তি পাবে। ১২ সেপ্টেম্বর বক্স অফিসে মুক্তি পাবে চৈতন্যর সাইলাজা রেড্ডি আলুড়ু সিনেমাটি। আর ১৩ সেপ্টেম্বর মুক্তি পাবে সামান্থার ইউ-টার্ন সিনেমাটি। তবে একই সপ্তাহে মুক্তি পেতে যাওয়ায় এখন দেখার অপেক্ষা স্বামী নাকি স্ত্রী, কার সিনেমা রাজত্ব করবে বক্স অফিসে।


এদিকে আরেকটি সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, সাইলাজা রেড্ডি আলুড়ু সিনেমাটি মুক্তির তারিখ নির্ধারিত ছিল ৩১ আগস্ট। কিন্তু তা পেছানো হয়েছে সামান্থার কারণে। চৈতন্যর ক্যারিয়ার নিয়ে বেশ সচেতন সামান্থা। সাইলাজা রেড্ডি আলুড়ু সিনেমাটিতে কিছু পরিবর্তন আনার পরামর্শ দিয়েছেন তিনি। আর সেই পরিবর্তন আনার জন্যই পেছানো হয়েছে মু্ক্তির তারিখ।


চৈতন্যর ক্যারিয়ারে এখন একটি ব্লকবাস্টার সিনেমার প্রয়োজন, যা তাকে শীর্ষ অভিনেতাদের কাতারে নিয়ে যাবে। বেশ কয়েকবছর ধরে এই অভিনেতার কোনো ব্লকবাস্টার সিনেমা নেই। সামান্থার পরামর্শ মোতাবেক সাইলাজা রেড্ডি আলুড়ু সিনেমায় বেশ কিছু নতুনত্ব যোগ করার জন্য মুক্তির তারিখ পেছানো হয়েছে। যদিও এর ফলে একই সপ্তাহে দুজনের সিনেমা মুক্তি পেতে যাওয়ায় বক্স অফিসে লড়াইও করতে হবে।
বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com