বলিউডের আদুরে ভাই-বোনেরা
প্রকাশ : ২৭ আগস্ট ২০১৮, ১৩:০৭
বলিউডের আদুরে ভাই-বোনেরা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভাই-বোনের মধ্যে সম্পর্ক দৃঢ় করতে ভারতবর্ষে প্রতিবছর রাখীবন্ধন দিবস পালন করা হয়। এবছরও তার ব্যাতিক্রম হয়নি। গতকাল ২৬ আগস্ট রাখীবন্ধনের উৎসবে মেতেছে গোটা ভারত। এই দিনে ভাই-বোন একে অপরের হাতে সুতা বেঁধে দিয়ে মঙ্গল কামনা করে।


বিনোদন ভুবন বলিউডও শামিল হয়েছে এই উৎসবে। তারকাদের ভাই-বোনের মধ্যে চলছে সুতা চালাচালি। বিশেষ এই দিনকে ঘিরে ভারতীয় গণমাধ্যমে উঠে আসে বলিউড তারকাদের অজানা কয়েকজন ভাই-বোনের কথা।


আনুশকা শর্মার ভাই কর্নেশ শর্মা


আনুশকা ও তার বড় ভাই কার্নেশ শর্মা মিলে পরিচালনা করেন ‘স্লেট ফিল্মস’ নামে একটি প্রযোজনা সংস্থা। ‘এন এইচ টেন’, ‘ফিলাউরি’ ও ‘পারি’র মতো ছবি এই প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারেই নির্মিত হয়েছে।


মায়ের সঙ্গে অক্ষয়ের বোন অলকা ভাটিয়া


বড় ভাই অক্ষয় কুমারের অমতে নিজের চেয়ে ১৫ বছরের বড় পাত্রকে বিয়ে করেছিলেন অলকা ভাটিয়া। তা সত্ত্বেও অক্ষয় তাকে সাহস জুগিয়েছিলেন। গত বছর এক ভিডিও বার্তায় এমনটিই বলছিলেন অলকা ভাটিয়া।


রণবীর সিংয়ের বোন ঋতিকা ভবনানি


নিজের ছোট ভাই রণবীরের অনেক বড় ভক্ত ঋত্বিকা ভবনানি। তাই প্রত্যেকবার রাখীবন্ধন দিবসে নাকি তার পা ছুঁয়ে সালাম করে রণবীর তাকে লজ্জায় ফেলেন। চমৎকার বোঝাপাড়া রয়েছে দুই ভাই-বোনের মধ্যে।


প্রিয়াঙ্কা চোপড়ার ভাই সিদ্ধার্থ চোপড়া


প্রিয়াঙ্কার ছোট ভাই সিদ্ধার্থ চোপড়া একজন রেস্তোরাঁ ব্যবসায়ী। সুইজারল্যান্ড থেকে হোটেল ম্যানাজমেন্ট বিষয়ে লেখাপড়া শেষে পাব ও রেস্তোরাঁর ব্যবসা খুলে বসেন সিদ্ধার্থ।


রণবীর কাপুরের বোন ঋদ্ধিমা কাপুর


ঋষি ও নীতু কাপুরের বড় মেয়ে ঋদ্ধিমা একজন সফল ফ্যাশন ও জুয়েলারি ডিজাইনার। বড়পর্দায় না এলেও সামাজিক যোগাযোগমাধ্যমে রণবীরের সঙ্গে মাঝেমধ্যে দেখা যায় তাঁকে।


শাহরুখ খানের বোন শেহনাজ লালা রুখ


বলিউড বাদশাহর থেকে প্রায় ৬ বছরের বড় তার বোন শেহনাজ লালা রুখ। তবে তাদের বাবা-মা মারা যাওয়ার পর অবসাদে ভুগতে থাকেন শেহনাজ। ভাই বড় তারকা হলেও শেহনাজ খুব আটপৌরে জীবনযাপনে অভ্যস্ত। ভাই শাহরুখের সঙ্গেই থাকেন তিনি।


পরিণীতি চোপড়ার দুই ভাই শিবাঙ্গ ও সহজ


পরিণীতির ছোট দুই ভাই শিবাঙ্গ ও সহজ। এরমধ্যে সহজ তার প্রিয় বন্ধু। আর শিবাঙ্গের কাছ থেকে যাবতীয় পরামর্শ নেন তিনি। সহজ একটি বহুজাতিক কম্পানিতে চাকরি করেন। আর শিবাঙ্গ এখনো পড়াশোনা করছেন।


ঐশ্বরিয়া রাই বচ্চনের ভাই আদিত্য রাই


ঐশ্বরিয়ার বড় ভাই আদিত্য পেশায় নৌবাহিনীর একজন প্রকৌশলী। আবার টুকিটাকি ছবিও প্রযোজনা করেন। ২০০৩ সালে মুক্তিপ্রাপ্ত ঐশ্বরিয়ার ‘দিল কা রিসতা’ ছবির সহ প্রযোজক ছিলেন আদিত্য। সূত্র: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com