এক পর্বেই সালমানের পারিশ্রমিক ১৪ কোটি!
প্রকাশ : ২৭ আগস্ট ২০১৮, ১২:৪৪
এক পর্বেই সালমানের পারিশ্রমিক ১৪ কোটি!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

শুরু হচ্ছে বিগ বসের ১২তম সিজন। বিগ বস হলো একটি ভারতীয় টেলিভিশন রিয়্যালিটি শো, যেটি চ্যানেল কালারস টিভিতে সম্প্রচারিত হয়।


এবারেও এই অনুষ্ঠানটির সঞ্চালনায় থাকছেন বলিউড সুপারস্টার সালমান খান। কিন্তু এবার চ্যানেল কর্তৃপক্ষের কাছ থেকে বেশ চড়া পারিশ্রমিক নিচ্ছেন সালমান খান। জানা গেছে, প্রতি পর্বের জন্য সালমান খান নিচ্ছেন ১৪ কোটি টাকা।


টেলিভিশন দুনিয়ার সবচেয়ে আলোচিত একটি অনুষ্ঠানের নাম ‘বিগ বস’। বিতর্কিতও বটে। গেল বছর হিনা খানের সঙ্গে শিল্পা সিন্ডের কথা কাটাকাটি থেকে শুরু করে, ঢিনচ্যাক পূজার ওয়াইল্ড কার্ড এন্ট্রি সবকিছুই খবরের শিরোনামে উঠে এসেছিল।


তাছাড়া প্রত্যেক সিজনে রীতি মেনে তো কিছু না কিছু চমক থাকছেই। বিগত কয়েকটা সিজন থেকে আবার চালু হয়েছে সেলিব্রটিদের সঙ্গে আমজনতার ‘বিগ বস’ হাউসে একসঙ্গে বসবাস। তাই ট্রেন্ড বজায় রাখতে এবছরেও থাকছে সেই প্রথা। তবে এই মৌসুমে বিগ বসের ঘরে জুটিতে প্রবেশ করবেন অংশগ্রহণকারীর।


সম্প্রতি সামনে এসেছে এই ‘বিগ বস সিজন ১২’-এর টিজার। যেখানে দাবাং টিচারের ভূমিকায় এন্ট্রি নিতে দেখা যায় সালমান খানকে। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, ‘বিগ বস’ সিজন-১২ তে এন্ট্রি নেবেন ১২ জন প্রতিযোগী৷ এবার সাধারণ মানুষ বা সেলিব্রিটি ছাড়াও থাকবেন শ্বাশুড়ি-বৌমা জুটি, বিতর্কিত সাংবাদিক, তান্ত্রিক, মাদকাসক্তরাও। চলতি মাসের শেষের দিকে শুরু হবে গ্র্যান্ড অডিশন৷ তবে এখানেই কিন্তু শেষ নয়, থাকছে আরো অনেক চমক।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com