শিরোনাম
সৌদের নির্দেশনায় প্রথম নাঈম-নীলা
অভি মঈনুদ্দীন
প্রকাশ : ২৬ আগস্ট ২০১৮, ২২:৪৬
সৌদের নির্দেশনায় প্রথম নাঈম-নীলা
ছবি : মোহসীন আহমেদ কাওছার
প্রিন্ট অ-অ+

গুণী নাট্যকার ও নাটক, চলচ্চিত্র নির্মাতা বদরুল আনাম সৌদের নির্দেশনায় এবারই প্রথম নাটকে একসঙ্গে অভিনয় করলেন দর্শকপ্রিয় অভিনেতা নাঈম ও লাক্স তারকা নীলাঞ্জনা নীলা।


বদরুল আনাম সৌদের রচনা ও নির্দেশনায় নাঈম ও নীলা ‘কিছুটা ভুল ছিলো’ নাটকে অভিনয়ের কাজ ঈদের আগেই শেষ করেছেন।


বদরুল আনাম সৌদ জানান, ‌‌কিছুটা ভুল ছিলো একটি প্রেমের গল্পের নাটক।


নাটকটিতে অভিনয় প্রসঙ্গে নাঈম বলেন, বদরুল আনাম সৌদ ভাইয়ের নির্দেশনায় এবারই প্রথম আমি নাটকে অভিনয় করেছি। আমার সহশিল্পী হিসেবে ছিলেন নীলাঞ্জনা নীলা। সৌদ ভাই আমাকে নিয়ে এতো চমৎকার একটি গল্পে কাজ করবেন তা ভাবতেও পারিনি। আমি সত্যিই তার গল্পে এবং নির্দেশনায় মুগ্ধ। নীলাঞ্জনা নীলা তার চরিত্রে যথারীতি ভালো করার চেষ্টা করেছে।একটি কথা না বললেই নয়, সৌদ ভাইয়ের সংলাপ-এক কথায় অসাধারণ। কিছুটা ভুল ছিলো দর্শকের খুউব ভালোলাগার মতোই একটি নাটক হয়েছে, যে কারণে এ কাজটি নিয়ে আমি খুব আশাবাদী।


নীলাঞ্জনা নীলা বলেন, সৌদ ভাইয়ের নির্দেশনায় কাজ করাটা সবসময়ই আমি ভীষণ উপভোগ করি। এবারের ঈদে আমার অভিনীত অন্যতম নাটক হচ্ছে কিছুটা ভুল ছিলো। নাঈম ভাই সহশিল্পী হিসেবে ভীষণ সহযোগিতা পরায়ণ। আমাদের দু’জনের আন্তরিক অভিনয়ে সৌদ ভাইয়ের গল্প দর্শকের মন ছুঁয়ে যাবে।


নির্মাতা বদরুল আনাম সৌদ জানান ঈদের ষষ্ঠদিন সোমবার রাত দশটায় আরটিভিতে নাটকটি প্রচার হবে। এদিকে বদরুল আনাম সৌদ নির্দেশতি ঈদ ধারাবাহিক নাটক ‘একটা দোতলা বাড়ির গল্প’ নাগরিক টিভিতে প্রচার হচ্ছে। এতেও অভিনয় করেছেন নীলাঞ্জনা নীলা।


বিবার্তা/অভি/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com