কৃতির সঙ্গেও বিচ্ছেদ সুশান্তের!
প্রকাশ : ২৬ আগস্ট ২০১৮, ২১:১৯
কৃতির সঙ্গেও বিচ্ছেদ সুশান্তের!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

অঙ্কিতা লোখান্ডের পর এবার কৃতি শ্যাননের সঙ্গেও সম্পর্ক ভেঙে গিয়েছে সুশান্ত সিং রাজপুতের। কৃতির সঙ্গে সুশান্তের পরিচয় হয়েছিল ২০১৭ সালে ‘রবতা’ সিনেমার সেটে। সেখান থেকেই শোনা যায় সুশান্ত-কৃতির প্রেমের গুঞ্জন। যদিও সুশান্ত বা কৃতি কেউই নিজের মুখে প্রকাশ্যে তাদের সম্পর্কের কথা স্বীকার করেননি। তবে সত্যিটা আর কারোর জানতে বাকিও ছিল না। তবে এবার জানা গেছে সেই সম্পর্কটাও বেঙ্গে গেলো। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে কৃতি শ্যাননের বিচ্ছেদ হয়েছে।


জানা গেছে, সুশান্ত নন, কৃতি নিজেই এই সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন। তবে আবার কেউ কেউ বলছেন সম্পর্ক ভাঙেনি। সুশান্ত ও কৃতি কিছুদিনের জন্য যে যার কাজ নিয়ে ব্যস্ত থাকার কারণে তারা একে অপরের থেকে কিছুটা দূরত্ব বজায় রাখছেন।


প্রসঙ্গত, এই মুহূর্তে ‘ফারজি’ সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন কৃতি শ্যানন। আর সুশান্ত রয়েছেন একাধিক সিনেমার কাজে ব্যস্ত। সারা আলি খানের বিপরীতে ‘কেদারনাথ’, ‘চন্দা মামা দূর কে’ এবং ‘কিজি আউর মান্নি’ সিনেমাতে দেখা যাবে সুশান্তকে।


কিছুদিন আগে শোনা যাচ্ছি ‘কিজি আউর মান্নি’র নায়িকা সঞ্জনা সংঘির সঙ্গে নাকি একটু বেশিই ঘনিষ্ঠ ভাবে দেখা যাচ্ছিল সুশান্তকে আর সেকারণেই নাকি শুটিংও বন্ধ করে দিতে হয়। যদিও সিনেমার পরিচালক মুকেশ ছাবরা পরে দাবি করেন এমন কিছুই ঘটেনি।


এদিকে কৃতি শ্যাননের আগে ২০০৯ সালে ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকে অভিনয় করার সময় অঙ্কিতা লোখান্ডের সঙ্গে সম্পর্কে জড়ান সুশান্ত সিং। সে সম্পর্ক অবশ্য দীর্ঘদিন টিকে ছিল। ঠিক যখন সুশান্ত-কৃতির বিয়ের খবর শোনার অপেক্ষায় ছিলেন ভক্তরা সেসময় তাদের সম্পর্ক ভাঙার খবর সামনে আসে। শোনা যায়, অঙ্কিতা ও সুশান্তের মাঝে কৃতি ঢুকে পড়ায় সেসম্পর্ক ভেঙে গেছে। সূত্র : জি নিউজ


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com