শিরোনাম
‘ভারত’ সিনেমায় সালমান-ক্যাটরিনার রসায়ন
প্রকাশ : ২৬ আগস্ট ২০১৮, ১৫:২৬
‘ভারত’ সিনেমায় সালমান-ক্যাটরিনার রসায়ন
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডে সালমান খান ও ক্যাটরিনা কাইফ জুটি বেশ জনপ্রিয়। বরাবরই দর্শক এই জুটিকে বেশ পছন্দ করে। এক সময় সালমান খানের সঙ্গে ক্যাটরিনার প্রেম ছিল তুঙ্গে। বেশ কয়েকবার স্ক্রিনে তাদের রসায়ন দেখেছে দর্শক। বিশেষ করে ‘পার্টনার’, ‘এক থা টাইগার’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমায়। এবার আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ সিনেমাতে আরো একবার দেখা যাবে এই জুটিকে।


সম্প্রতি মালটায় শুরু হয়েছে ‘ভারত’ সিনেমা শুটিং। কিছুদিন আগে সেখানে যোগ দিয়েছেন ক্যাটরিনা কাইফ। এরইমধ্যে প্রকাশ করা হয়েছে ‘ভারত’-এ সালমান-ক্যাটরিনার প্রথম লুক। নিজের ইনস্টাগ্রাম পেজে সেটি শেয়ার করেছেন ক্যাট। যেখানে দেখা যাচ্ছে- সবুজ রঙা লেহেঙ্গা পরেছেন ক্যাট এবং সাল্লুর পরনে রয়েছে কালো শেরওয়ানি।


‘ভারত’-এ সালমান-ক্যাটরিনার পাশাপাশি আরও রয়েছেন- টাবু ও দিশা পাতনি। সবকিছু ঠিক থাকলে ২০১৯ সালের ৫ জুন মুক্তি পাবে সিনেমাটি।


এর আগে বলিউড সুপারস্টার সালমান খান অভিনীত ‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমাটি গেল বছর মুক্তি পায়। সেটি বক্স অফিসে সাফল্য পেয়েছিলো। আয় করেছিলো প্রায় ৩০০ কোটি টাকা। তবে সালমানের নামের পাশে এই আয় যথেষ্ট নয়। তাই নতুন বছরে সালমানের নতুন সিনেমার জন্যে অধীর আগ্রহে অপেক্ষা করছেন তার ভক্তরা। এবার সেই অপেক্ষার পালা শেষ হতে যাচ্ছে ‘ভারত’ সিনেমার মাধ্যমে। এ সিনেমাটি কোরিয়ান ‘ওডে টু মাই ফাদার’ চলচ্চিত্র থেকে অনুপ্রাণিত।


পরিচালক আলি আব্বাস জাফর জানিয়েছেন, রাজ কাপুরের ছবি ‘মেরা নাম জোকার’ থেকে অনুপ্রাণিত ‘ভারত’। ভারতীয়-রাশিয়ান সার্কাসের কথা মাথায় রেখেই তৈরি হচ্ছে সিনেমাটি। তাই প্রথম লুকের ছবিতে সালমানকে স্ট্যান্টম্যান হিসেবে দেখানো হয়েছে।


এই সিনেমায় প্রায় ৬০ বছর সময়কালকে তুলে ধরা হয়েছে। সালমানের মোট পাঁচটি লুক এই ছবিতে দেখা যাবে। সালমান ও ক্যাটরিনা ছাড়াও এতে অভিনয় করছেন দিশা পাটানি। আরও রয়েছেন সুনীল গ্রোভার, সৌরভ শুক্লা, শশাঙ্ক অরোরা, টাবু ও আরও অনেকে। আগামী বছরের রোজার ঈদের জন্য নির্মিত হচ্ছে ‘ভারত’। সূত্র : এনডিটিভি


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com