পাঁচ বছর পর ঢাকায় নাফিজা
প্রকাশ : ১৯ আগস্ট ২০১৮, ১৯:২০
পাঁচ বছর পর ঢাকায় নাফিজা
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

লাক্স তারকা নাফিজা জাহান। এক সময় টানা নাটক-টেলিফিল্মে অভিনয় করে শোবিজে নিজের শক্ত অবস্থান করে নেন এই অভিনেত্রী। বেশ দাপটের সঙ্গে ছোট পর্দায় দীর্ঘদিন অভিনয় করেছেন তিনি।


এরপর ২০১৫ সালে সংগীতশিল্পী এস আই টুটুল ও অভিনেত্রী তানিয়া আহমেদের ভাগনে দীপকে বিয়ে করে যুক্তরাষ্ট্রে বসবাস শুরু করেন তিনি। প্রায় পাঁচ বছর পর যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন এই লাক্স তারকা।


এ প্রসঙ্গে নাফিজা জাহান বলেন, গত ১৬ আগস্ট বিকেলে দীর্ঘদিন পর ঢাকায় ফিরলাম। এবার দুই মাস দেশে থাকার পরিকল্পনা রয়েছে। ঘোরাঘুরি ও পরিবারের সঙ্গেই সময়টা কাটানোর জন্যই এবার আসা। প্রায় পাঁচ বছর পর দেশে ফিরে বেশ ভালোই লাগছে।


অভিনয়ে ফিরবেন কি-না জানতে চাইলে নাফিজা জাহান বলেন, মাত্র ঢাকায় ফিরলাম। দেখি কেউ কোনো কাজের প্রস্তাব দেয় কি-না। এখন এ বিষয়ে কিছু বলতে পারছি না। ভালো কাজ পেলে আর সময় মিললে কাজ করতেও পারি। এ বিষয়ে এখনই কিছু বলতে পারছি না।


উল্লেখ্য, লাক্স সুন্দরী হিসেবে নির্বাচিত হওয়ার পর পরই নাফিজা প্রথম বিজ্ঞাপন করেন গাজী শুভ্রর নির্দেশনায় ‘সিটিসেল’-এর। এরপর বেশকিছু বিজ্ঞাপনে মডেল হবার পাশাপাশি ছোট পর্দার নাটক ও টেলিফিল্মে অভিনয় করেন। সবশেষ তিনি ২০১৩ সালে ফারুক হোসেন রচিত ও মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত দুটি খণ্ড নাটকে কাজ করেন।


বিবার্তা/অভি/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com