বাজপেয়ীর মৃত্যুতে শৈশবের স্মৃতি হারালেন শাহরুখ
প্রকাশ : ১৭ আগস্ট ২০১৮, ১৪:৫৫
বাজপেয়ীর মৃত্যুতে শৈশবের স্মৃতি হারালেন শাহরুখ
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের সাবেক প্রধানমন্ত্রী অটলবিহারী বাজপেয়ী বৃহস্পতিবার বিকেলে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যু শোকের ঢেউ লেগেছে বলিউড পাড়ায়ও। অমিতাভ বচ্চন, শাহরুখ খান থেকে শুরু করে অনেকেই সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করে পোস্ট শেয়ার করেছেন।


বাজপেয়ীর মৃত্যুতে শাহরুখের আবেগঘন স্ট্যাটাস পোস্ট করেছেন শাহরুখ। পোস্টে লিখেছেন, শৈশব থেকেই বাজপেয়ীর ভাষণ শুনতেন শাহরুখ। তার কথাগুলো এখনও স্মৃতিতে গেঁথে আছে। শাহরুখের বাবা বাজপেয়ীর কথাগুলো শাহরুখকে শোনাতেন। এক সময় বাজপেয়ীর সঙ্গে দেখা করার সুযোগও পান।


বলিউড ‘বাদশা’ বলেন, অটল বিহারী বাজপেয়ীর সঙ্গে আমার দেখা করার সুযোগ হয়েছিল। তার সঙ্গে সিনেমা, শিল্প-সংস্কৃতি, রাজনীতি নিয়ে কথা বলা সুযোগ হয়েছে। এটা আমার জীবনের পরম পাওয়া। বাজপেয়ীর মৃত্যুতে ভারতবাসী যেন বাবা হারালেন, একজন মহান নেতাকে হারালেন। আর আমি হারালাম শৈশবের স্মৃতি।


গতকাল বৃহস্পতিবার মৃত্যুর পর, দিল্লির ৬ কৃষ্ণমার্গের বাসভবনে রাখা হয় অটল বিহারী বাজপেয়ীর মরদেহ। সেখান থেকে শুক্রবার সকালে বাজপেয়ীর মরদেহ নিয়ে যাওয়া হয় বিজেপির সদর দপ্তরে।


আর সেখানেই নামে সাধারণ মানুষের ঢল। সাবেক প্রধানমন্ত্রীকে শেষ শ্রদ্ধা জানাতে সেখানে হাজির হতে শুরু করেন মানুষ। সবাই শেষ বিদায় জানান বাজপেয়ীকে।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com