শিরোনাম
‘আয়েশা’স ট্রেন্ডি হ্যাঙ্গার’ এর যাত্রা শুরু
প্রকাশ : ১৬ আগস্ট ২০১৮, ২২:১৭
‘আয়েশা’স ট্রেন্ডি হ্যাঙ্গার’ এর যাত্রা শুরু
ছবি : আলিফ হোসেন রিফাত
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

চিত্রনায়ক ইমনের স্ত্রী আয়েশা আয়েশা ইসলাম আশা’র দীর্ঘদিনের ইচ্ছে ছিলো একটি ফ্যাশন হাউজ প্রতিষ্ঠা করার। স্ত্রীর সেই স্বপ্নপূরণে পাশে এসে দাঁড়ালেরন ইমন। বিগত কয়েক বছরের ভীষণ পরিশ্রমের পর অবশেষে আয়েশা’র সেই স্বপ্নপূরণ হলো ‘আয়েশা’স ট্রেন্ডি হ্যাঙ্গার’র যাত্রা’র মধ্যদিয়ে।


বুধবার রাজধানীর মিরপুরের পূর্ব শেওড়াপাড়ায় ৯৬৮ নম্বর বাড়ির পঞ্চম তলায় এই ফ্যাশন হাউজের যাত্রা শুরু হয়। ইমনের স্ত্রীর জীবনের অন্যতম এই মুহুর্তে তার পাশে থেকে তাকে সেদিন শুভেচ্ছা জানাতে উপস্থিত হয়েছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পূর্ণিমা, চিত্রনায়ক নীরব, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা তমা মির্জা।


তাদের সঙ্গে ইমনতো ছিলেনই। এই প্রতিষ্ঠানটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন আয়েশা ইসলাম এবং ব্যস্থাপনা পরিচালক হিসেবে আছেন ইমন।


আয়েশা ইসলাম জানান, এখন তার এই ব্যবসায়িক প্রতিষ্ঠানে সালোয়ার কামিজ, কুর্তি, শাড়ি, কসমেটিকস, ব্যাগ পাওয়া যাচ্ছে। আগামীতে আরো নানান কিছু সংযোজন করা হবে।


আয়েশা ইসলাম বলেন, আমার দীর্ঘদিনের স্বপ্ন পূরণের শুরুর মুহূর্তে যারা আমাকে অনুপ্রেরণা দিতে উপস্থিত হয়েছেন তাদের প্রতি আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ। ধন্যবাদ পূর্ণিমা আপু, নীরব, ইমন ও তমা’সহ মিডিয়ার যারা এসেছিলেন। সবাই দোয়া করবেন যাতে আমি ভালোভাবে আমার এই ব্যবসাটি চালিয়ে নিতে পারি আপনাদের সবার সহযোগিতায়।


ইমন বলেন, সবাই আমার সহধর্মিনীকে উৎসাহ দেবার জন্য যে আন্তরিকতা নিয়ে উপস্থিত হয়েছেন তাতে এটাই উপলদ্ধি হলো যে আমি, আমারা সবাই একই পরিবারের।


পূর্ণিমা বলেন, ইমন এবং আয়েশার জন্য শুভ কামনা রইলো। তারা যেন এই ব্যবসায় সাফল্য পায় এই দোয়া থাকবে সবসময়।


নীরব বলেন, ইমন আমার খুব ভালো বন্ধু। অবশ্যই চাই ইমন এবং ভাবী যেন এই ব্যবসায় বিরাট সাফল্য পান।


তমা মির্জা বলেন, আমার খুব ভালো একজন সহকর্মী ইমন ভাই। একজন নিবেদতি মনের মানুষ। ভাবীও ভালো মনের মানুষ। তাদের নতুন পথচলার সাফল্য কামনা করছি।


বিবার্তা/অভি/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com