শিরোনাম
সালমানের ‘ভারত’ ছবির টিজার
প্রকাশ : ১৬ আগস্ট ২০১৮, ১৭:২৯
সালমানের ‘ভারত’ ছবির টিজার
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের ৭২ তম স্বাধীনতা দিবস ছিলো ১৫ই আগস্ট। দিবসটিকে ঘিরে প্রকাশিত হয়েছে সালমান খানের বহুল আলোচিত ‘ভারত’ ছবির টিজার। সেদিন নিজের টুইটার অ্যাকাউন্টে টিজারটি প্রকাশ করেন সালমান। টি-সিরিজ, রিল লাইফ প্রোডাকশনের ইউটিউবেও গেছে টিজারটি।


‘ভারত’ ছবির ৪৯ সেকেন্ডের টিজার শুরু হয়েছে সুন্দর একটি গান দিয়ে, যার নেপথ্যে সালমানকে বলতে শোনা যায়, ‘কিছু সম্পর্ক মাটি থেকে হয়, কিছু হয় রক্ত ​​দিয়ে... আমার সঙ্গে দুটোই থাকে’। ভাইজানের এই সংলাপ গভীর কোনো বিষয়ের ইংগিত দিচ্ছে বলে বুঝা যায়।


স্বাধীনতা দিবসে টিজার প্রকাশের ঘোষণা অনেক আগেই দিয়েছিলেন সালমান। ছবিটি পরিচালনা করছেন আলী আব্বাস জাফর। তার সঙ্গে সালমানের জুটি বেশ জমে উঠেছে। এই জুটি ইতিমধ্যে ‘সুলতান’, ‘টাইগার জিন্দা হ্যায়’ এর মতো ব্লকবাস্টার ছবি উপহার দিয়েছেন।


টিজার প্রকাশের আগে ছবির গল্প ও ছবিতে সালমানের বেশকিছু লুকও প্রকাশ হয়েছে। ছবিতে তাকে ১৮ বছরের তরুণ থেকে শুরু করে ৬০ বছর বয়সের বিভিন্ন চরিত্রে দেখা যাবে।


জনপ্রিয় কোরীয় ছবি ‘অদে টু মাই ফাদার’ ছবির আদলে নির্মিত হচ্ছে ‘ভারত’। পারিবারিক আবহের ছবিটিতে একজন মানুষের শিশু থেকে বৃদ্ধকাল তুলে ধরা হবে। জীবনের নানা ঘাত-প্রতিঘাত দেখানো হবে। ছোটবেলায় বাবাকে হারিয়ে কীভাবে একজন ব্যক্তি পরিবারকে আগলে রাখে, সেটাই ছবির মূল উপজীব্য। ভারতীয় সংস্কৃতিরও বিভিন্ন বিষয় তুলে ধরা হবে ছবিতে। বিশেষ করে ষাটের দশকে অত্যন্ত জনপ্রিয় হয়ে ওঠা ‘সার্কাস’ দলের বিভিন্ন উত্থান পতন দেখানো হবে। ছবিতে সালমানকে সার্কাস দলের সদস্য হয়ে বিভিন্ন ধরনের শারীরিক কসরত করতে দেখা যাবে। একই কাজে তাঁকে সহযোগিতা করতে দেখা যাবে অভিনেত্রী দিশা পাটানিকে। ছবিতে ভারত ও রাশিয়ান সার্কাসের ধারণা নেওয়া হয়েছে রাজ কাপুরের ‘মেরা নাম জোকার’ ছবি থেকে।


ইতোমধ্যে ছবির কিছু অংশের কাজ শেষ হয়েছে। বর্তমানে শুটিং চলছে ইউরোপের দেশ মাল্টায়। এছাড়া স্পেন, আবুধাবি ও ভারতের বেশকিছু স্থানে ছবিটির শুটিং হবে।


এদিকে ‘ভারত’ ছবিতে প্রিয়াঙ্কা চোপড়াকে নেওয়ার ঘোষণায় এক ধরনের কম্পন সৃষ্টি হলেও, ব্যক্তিগত কারণে ছবি থেকে সরে দাঁড়িয়েছেন প্রিয়াঙ্কা। তার জায়গায় নেওয়া হয়েছে আরেক হার্টথ্রব ক্যাটরিনা কাইফকে। সালমান, ক্যাটরিনা ও দিশা পাটানি ছাড়াও ছবিতে টাবু ও সুনীল গ্রোভারকে অভিনয় করতে দেখা যাবে। ঈদকে ঘিরে ২০১৯ সালের ৫ জুন ছবিটি মুক্তি পাবে।


দেখুন টিজারটি




বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com