‘ঝাঁসির রানি’ রূপে কঙ্গনার প্রথম লুক প্রকাশ
প্রকাশ : ১৬ আগস্ট ২০১৮, ১৬:১৮
‘ঝাঁসির রানি’ রূপে কঙ্গনার প্রথম লুক প্রকাশ
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের পরবর্তী ছবি মণিকর্নিকার প্রথম লুক প্রকাশিত হয়েছে। ছবিতে ঝাঁসির রাণি লক্ষ্মীবাইয়ের চরিত্রে দেখা যাবে কঙ্গনাকে। পোস্টারেও সে রূপে একেবারে স্পষ্ট। যোদ্ধা লুকে একেবারে অন্যরকম লুকে এই অভিনেত্রী।


ছবিতে দেখা যাচ্ছে, ঘোড়ার পিঠে চড়ে যুদ্ধে অংশ নিলেন রানি। ঘোড়ায় তার পেছনে বসা একটি বাচ্চা মেয়ে। তাকে পিঠে বেঁধে যুদ্ধের ময়দানে তিনি। তার চোখে-মুখে যুদ্ধজয়ের খিদে।


এই সিনেমার জন্য দীর্ঘদিন ধরে নিজেকে তৈরি করেছেন কঙ্গনা। লক্ষ্মীবাইয়ের চরিত্র ফুটিয়ে তোলার জন্য তলোয়ার চালনা থেকে শুরু ঘোড়ায় চড়া, সবই শিখেছেন এই অভিনেত্রী। ইন্ডাস্ট্রিতে নিজেকে ইতিমধ্যেই তুখোড় অভিনেত্রী হিসেবে প্রমাণ করেছেন কঙ্গনা। এবারও তাই তার ছবি মণিকর্ণিকাকে নিয়ে প্রত্যাশা একটু বেশী। ছবিতে তাঁতিয়া টোপির চরিত্রে দেখা যাবে অতুল কুলকার্নিকেও এবং সদাশীব-এর চরিত্রে দেখা যাবে সনু সুদকে।



ছবির পোস্টার লঞ্চ হয়েছিল বারাণসীতে। সেখানে উপস্থিত ছিলেন রানি লক্ষ্মীবাঈ রূপী কঙ্গনা। বারাণসীর ঘাটে ডুব দেয়া থেকে থেকে শুরু করে আরতি দর্শন, সমগ্র পর্বেই ছিলেন কঙ্গনা।


ব্রিটিশ শাসনামলে ১৮৫৭ সালের ভারতীয় বিদ্রোহের অন্যতম প্রতিমূর্তি ও পথিকৃৎ ছিলেন ঝাঁসির রানি লক্ষ্মীবাঈ। ইতিহাসের পাতায় যার নাম লেখা স্বর্ণাক্ষরে। যাকে নিয়ে মানুষের মনে কৌতূহল আজও।


রানি লক্ষ্মীবাঈয়ের জীবনী নিয়েই তৈরি হওয়া ছবি ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’তে মুখ্য ভূমিকায় রয়েছেন কঙ্গনা। ছবিটি মুক্তি পাবে আগামী বছরের ২৫ জানুয়ারি।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com