মাছরাঙ্গার উদ্যোগে মৌসুমী’র ‘স্টার নাইট’
প্রকাশ : ১৩ আগস্ট ২০১৮, ১৯:৫৭
মাছরাঙ্গার উদ্যোগে মৌসুমী’র ‘স্টার নাইট’
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

প্রিয়দর্শিনী মৌসুমী তার চলচ্চিত্র জীবনের রজতজয়ন্তী পার করেছেন। কিন্তু দেশের কোন চ্যানেলই তাকে তার এই রজত জয়ন্তীতে গত মার্চ মাসে তেমন কোন বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেনি। সেক্ষেত্রে রুম্মান রশীদ খানের উদ্যোগে মাছরাঙ্গা টেলিভিশনই একমাত্র সেই উদ্যোগ নিয়েছে মৌসুমী’র রজত জয়ন্তী উপলক্ষ্যে।


চলচ্চিত্রের তার চলচ্চিত্র অভিনয় জীবনের ২৫ বছরকে শ্রদ্ধার সাথে স্মরণ করে বিশেষ ক্ষণটিকে স্মরণীয় করে রাখতে সম্প্রতি মাছরাঙা টেলিভিশন ঈদের অনুষ্ঠানমালায় আমন্ত্রণ জানানো হয়েছে তাকে। ঈদের জনপ্রিয় অনুষ্ঠান ‘স্টার নাইট’-এর এবারের বিশেষ অতিথি হয়ে এসেছেন মৌসুমী।



গত ১২ আগস্ট মাছরাঙা স্টুডিওতে এই অনুষ্ঠানের ধারণ সম্পন্ন হয়। ২৫ বছর কিংবা তার-ও আগে মডেলিং সময়কার বিভিন্ন তথ্য, ছবি, ভিডিওচিত্র দিয়ে মৌসুমীকে সারপ্রাইজ দেয় ‘স্টার নাইট’ টীম। অনুষ্ঠানের বিভিন্ন পর্যায়ে একের পর এক সারপ্রাইজ পেয়ে মৌসুমী অশ্রুসিক্ত হয়ে পড়েন। ক্যারিয়ারের সাথে, জীবনের সাথে ওতপ্রোতভাবে জড়িয়ে থাকা কিছু মানুষের মন্তব্য ও ভিডিওবার্তা দেখে আবেগ সামলাতে পারেননি মৌসুমী। জনপ্রিয় উপস্থাপিকা মারিয়া নূর-এর সঙ্গে কথোপকথনে মৌসুমী নিজের লেখা কবিতা আবৃত্তি করেন, গান গেয়ে শোনান।


আলাপচারিতার ফাঁকেই উঠে আসে বিভিন্ন তথ্য, বলিউডে মিঠুন চক্রবর্তী ও আমির খানের সাথে একটা সময় হিন্দি ছবিতে অভিনয় করার কথা ছিল তার।


মৌসুমী জানান, সমাজের স্বার্থে, দেশের স্বার্থে উপকার হয় এমন যে কোনো কাজে তাকে আমন্ত্রণ জানানো হলে তিনি সেখানে যুক্ত হতে চান। তবে সক্রিয় রাজনীতিতে সহসাই জড়িয়ে পড়ার কোনো ইচ্ছা তার নাই।



গল্পচ্ছলে মৌসুমী বলেন, শাবনূর আর তার মধ্যে শাবনূর সবচেয়ে বেশি জনপ্রিয়। এমনকি নিজের স্বামী ওমরসানির চেয়ে জনপ্রিয়তার দৌড়ে প্রয়াত সালমান শাহকে এগিয়ে রাখেন মৌসুমী। যদিও স্বামী ওমরসানিকে জীবনে চলার পথে সবচেয়ে বড় অবলম্বন, সবচেয়ে বড় বন্ধু বলে দাবী করেন তিনি।


অনুষ্ঠানের শেষ পর্যায়ে চলচ্চিত্র ক্যারিয়ারের রজত জয়ন্তী উদযাপনের কেক কাটেন মৌসুমী। রুম্মান রশীদ খান-এর গ্রন্থনা ও পরিকল্পনায় ‘স্টার নাইট’ প্রযোজনা করেছেন অজয় পোদ্দার। অনুষ্ঠানটি মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে আসছে ঈদের দিন, রাত ৮টায়।


বিবার্তা/অভি/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com