শিরোনাম
বিগ বসে চমক আনছেন সালমান
প্রকাশ : ১৩ আগস্ট ২০১৮, ১৭:২৫
বিগ বসে চমক আনছেন সালমান
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

খুব শীঘ্রই শুরু হতে যাচ্ছে ‘বিগ বস ১২’। যেখানে আবারো ‘দাবাং’ মুডেই দেখা যাবে সালমানকে। এরই মধ্যে প্রকাশ্যে আসলো ‘বিগ বস ১২’-র টিজার।


ফেসবুকে এই টিজার প্রকাশ করেন কালার্স ইন্ডিয়ার সিইও রাজ নায়েক। ৩৭ সেকেণ্ডের টিজারে প্রত্যাশিতভাবেই নিজের ভেলকি দেখিয়েছেন বলিউডের ভাইজান। টিজারের মাধ্যমেই স্পষ্টভাবে তুলে ধরা হয়েছে রিয়ালিটি শোয়ের এবারের থিমকে।


অনেকেই জানে, এই মৌসুমে বিগ বসের ঘরে জুটিতে প্রবেশ করবেন অংশগ্রহণকারীরা। কিন্তু এই জুটি হবে অন্যান্যবারের তুলনায় অনেকটাই ভিন্ন৷ নিজের পরিচিতদের নিয়ে ঘরে প্রবেশ করতে পারবে জুটিরা। তবে তারা অবশ্যই প্রেমিক-প্রেমিকা বা স্বামী-স্ত্রী হবেন না।


দেখুন টিজারটি




প্রথম ঝলকে এই সম্পূর্ণ কনসেপ্টকেই তুলে ধরেছেন সালমান খান। সঙ্গে যোগ করেছেন নিজস্ব স্টাইল। টিজারে দেখা যাচ্ছে, শিক্ষকের বেশে একটি ক্লাস রুমে প্রবেশ করেন সালমান। সেই ক্লাসে উপস্থিত বিভিন্ন পেশা ও স্বভাবের জুটিরা। তাদেরই ‘ক্লাস’ নেন ভাইজান। শেষে ‘জওয়ানি ফির না আয়ে’ গানের সিগনেচার নাচও করেন৷


বর্তমানে ‘দশ কা দম’ বলে একটি রিয়ালিটি শোয়ের সঞ্চালনা করছেন দাবাং খান। আগস্টের মাঝামাঝিতে সেই শো-টি শেষ হওয়ার কথা। ফলে সব ঠিকঠাক থাকলে ১৬ সেপ্টেম্বর থেকে সম্প্রচার শুরু হবে ‘বিগ বস ১২’-র।


শুধু প্রোমোই নয়, এবারের ‘বিগ বস’-এ রয়েছে আরো চমক। শোনা যাচ্ছে, সানি লিওনের পর ফের এক পর্নস্টারকে দেখা যেতে পারে বিগ বস-এর ঘরে। আসতে পারেন শান্তি ডায়নামাইট। তালিকায় রয়েছে আরও অনেক চমক।


এদিকে, ‘হাম ফিট তো ইন্ডিয়া ফিট’ চ্যালেঞ্জে অংশ নিলেন সালমান খান। এতে অংশ নিয়ে শনিবার টুইটারে পঁচিশ সেকেন্ডের একটা ভিডিও শেয়ার করেন তিনি। যেখানে তাকে সাইক্লিং এবং ওয়ার্কআউট করতে দেখা যাচ্ছে।



ভিডিওটা শেয়ার করে সালমান লেখেন, ক্রীড়ামন্ত্রী রাজ্যবর্ধন সিং রাঠোরের দারুণ উদ্যোগ #হামফিটতোইন্ডিয়াফিট। আমি কিরেন রিজিজুর চ্যালেঞ্জ গ্রহণ করলাম। এই রইল আমার ভিডিও।


যেখানে ইউনিয়ন মন্ত্রী কিরেন রিজিজু রিয়াক্ট করেন। রিজিজু টুইট করেন, ‌‌অসাধারণ সালমান খান ভাই। আপনি কয়েক মিলিয়ন মানুষকে সুস্থ থাকতে অনুপ্রেরণা দেন। আমার চ্যালেঞ্জ গ্রহণ করার জন্য ধন্যবাদ।


‘হাম ফিট তো ইন্ডিয়া ফিট’ নামক সোশ্যাল মিডিয়া ক্যাম্পেন শুরু করেন যুবকল্যাণ ও ক্রীড়া মন্ত্রী রাজ্যবর্ধন রাঠোর।



এর আগে দীপিকা পাডুকোন, প্রিয়াঙ্কা চোপড়া, ঋত্বিক রোশন এবং মালাইকা আরোরা সমেত বহু বলিউড তারকা এই চ্যালেঞ্জে অংশগ্রহণ করেন।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com