শিরোনাম
রহস্য উদঘাটন করলেন ইমরান হাশমি
প্রকাশ : ১৩ আগস্ট ২০১৮, ১৫:৩৭
রহস্য উদঘাটন করলেন ইমরান হাশমি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ইমরান হাশমী পুরো নাম ইমরান আনোয়ার হাশমী, ভারতের জনপ্রিয় একজন অভিনেতা। তিনি পরিচালক, প্রযোজক মহেশ ভাটের ভাগ্নে। প্রথমবারের মতো গোয়েন্দা চরিত্রে অভিনয় করতে চলেছেন এক সময়ের বলিউডের এই হার্টথ্রব। ‘ফাদার্স ডে’ শিরোনামের একটি ছবিতে তাকে এমন একটি চরিত্রে দেখা যাবে।


ভারতের আলোচিত গোয়েন্দা সূর্যকান্ত বান্দে পাতিলকে নিয়ে নির্মিত হচ্ছে ছবি ‘ফাদার্স ডে’। ছবিতে সূর্যকান্তের চরিত্রে দেখা যাবে ইমরান হাশমিকে। ভারতে ১২০ জন শিশু অপহরণের রহস্য উদ্ঘাটন বিনা পারিশ্রমিকে করেছিলেন সূর্যকান্ত। এই ঘটনাকে ছবিতে তুলে ধরা হবে।


‘ফাদার্স ডে’ ছবিটি গুজরাটি লেখক প্রফুল্ল সাহার জনপ্রিয় বই ‘দৃশ্যম অদৃশ্যম’ থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত হচ্ছে। একজন বাবা ও তার ছেলের আবেগঘন কাহিনী নিয়ে রচিত হয়েছে বইটি।


‘ফাদার্স ডে’ পরিচালনা করছেন শান্তনু বাগচি। বিজ্ঞাপন নির্মাতা হিসেবে খ্যাতি রয়েছে শান্তনুর। ছবিটির চিত্রনাট্য লিখেছেন ‘পিংক’ খ্যাত চিত্রনাট্যকার রিতেশ শাহ।


ছবির প্রসঙ্গে ইমরান হাশমি বলেন, ‘গোয়েন্দা সূর্যকান্তের গল্প বেশ অনুপ্রেরণামূলক। শিশুদের জন্য জীবন উৎসর্গ করে দেয়া এমন মানুষ আজকাল খুঁজে পাওয়া যায় না। এমন একটি চরিত্রে অভিনয় করতে পারাটা সৌভাগ্যের এবং একই সঙ্গে গর্বেরও।’


‘ফাদার্স ডে’ তে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করবেন ইমরান হাশমি। এছাড়া তার সঙ্গে যৌথ প্রযোজনায় থাকছেন প্রিয়া গুপ্ত ও কল্পনা উদ্যার। ২০১৯ সাল থেকে ভারতের মহারাষ্ট্রে ছবির শুটিং শুরু হবে।


এদিকে আগের প্লেবয় ইমেজ থেকে অনেকটাই সরে গেছেন ইমরান হাশমি। আগের মতো হার্ডহিটিং চরিত্রে এখন আর তাকে দেখা যায় না। বেছে বেছে বিষয়ভিত্তিক গল্পের ছবি নির্বাচন করছেন। সর্বশেষ ২০১৭ সালে তাকে ‘বাদশাহো’ ছবিতে দেখা গিয়েছিল। তার অভিনীত ‘বডি’ ও ‘চিট ইন্ডিয়া’ শিরোনামের দু’টি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়া সম্প্রতি শাহরুখ খানের ‘রেড চিলিজ এন্টারটেইনমেন্ট’ প্রযোজিত ওয়েব সিরিজ ‘বার্ড অব ব্লাড’ এ চুক্তিবদ্ধ হয়েছেন হাশমি। সূত্র: ‘ডিএনএ ইন্ডিয়া’


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com