শিরোনাম
নতুন অবতারের এক ঝলক সানি লিওনের
প্রকাশ : ০৮ আগস্ট ২০১৮, ১৩:২৮
নতুন অবতারের এক ঝলক সানি লিওনের
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সবুজে ঘেরা জঙ্গল। তার মাঝে ঝর্না। আর তাতেই জলকেলি করছেন সানি লিওনি। সম্প্রতি এমন এক ভিডিও নিজের ইনস্টাগ্রাম অ্যালব্যামে শেয়ার করেছেন অভিনেত্রী। যে ভিডিওর ভিউ প্রায় কোটির দোরগোড়ায়।


এদিকে মুক্তি পেয়েছে সানির তথ্যচিত্রের ট্রেলার। দুই মিনিট চব্বিশ সকেন্ডের ট্রেলার দেশ চিনছে এক অন্য মেয়েকে। এক সাধারণ মেয়ে, যে নিজের পরিবারের আর্থিক অবস্থার কথা ভেবে চলে আসে অ্যাডাল্ট ইন্ডাস্ট্রিতে। কানাডার করনজিৎ কৌর বোহরাকে এবার চিনে নিবে সবাই। মুক্তি পেল ‘করণজিৎ কৌর : দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওনি’৷


https://www.instagram.com/p/BmIV_JPHHV0/?taken-by=sunnyleone


সানি লিওনের জীবনের ওপর তৈরি হয়েছে এই ওয়েব সিরিজ। ইতোমধ্যেই ট্রেলারটি নেটদুনিয়ায় সাড়া ফেলে দিয়েছে। সানি লিওনিকে পর্নস্টারের রূপে না দেখে এবার করণজিতের রূপে দেখবে দর্শক। যাকে স্কুলে অন্যান্য ছাত্র ছাত্রীদের হাতে হেনস্থা হতে হতো। এমন অসংখ্য টুকরো টুকরো ঘটনাকে ট্রেলারে তুলে ধরা হয়েছে।


এছাড়াও বলিউডে পাড়ি দেয়ার স্বপ্ন নিয়ে অ্যাডাল্ট ইন্ডাস্ট্রি ছেড়েছিলেন তিনি। যার জন্য দেশের অধিকাংশ মানুষই সানির ধিক্কারে নেমেছিলেন। সানি লিওন একজন পর্নস্টার ছিলেন। আর সেটা ভারতীয় সংস্কৃতির বিরুদ্ধে। তার মতো মানুষ বলিউডে আসা মানে দেশের অপমান। বহু তারকা আছেন যারা সানির সঙ্গে কাজ করতে চান না।



টিনসেলে আসার পর প্রথমদিকে সানিকে কোনো ইভেন্টে দেখলে অনেকেই এড়িয়ে যেতেন। টেলিভিশনের নানা চ্যানেলে তাকে সাক্ষাৎকার করার নামে বরং মৌখিকভাবে হেনস্থাই করা হয়েছে। সানি অবশ্য সবরকম মানসিক প্রস্তুতি নিয়েই বলিউডে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন।


তবে এসব তো জানা গল্প। সানির জীবনের এমন অনেক অজানা ঘটনা আছে যা তিনি নিজেও কোথাও প্রকাশ্যে আনেননি৷ তাই এই ওয়েব সিরিজের মাধ্যমেই দর্শকেক নিজের জীবনের অতীতকে তুলে ধরার চেষ্টা করছেন সানি। ১৪ বছরের সানির চরিত্রে অভিনয় করেছেন রাইসা সুজানিয়া।


অন্যদিকে তার স্বামী ড্যানিয়েলের চরিত্রে রয়েছেন একজন সাউথ আফ্রিকান অভিনেতা। ১৬ জুলাই থেকে শুরু হবে এই ওয়েব সিরিজ। সূত্র : টাইমস অব ইন্ডিয়া


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com