শিরোনাম
পার্বতীতে মুগ্ধ পপি...
প্রকাশ : ০১ আগস্ট ২০১৮, ২২:০৩
পার্বতীতে মুগ্ধ পপি...
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

অনেক ব্যবসা সফল চলচ্চিত্রের নায়িকা এবং তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী পপি। জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়ে একজন নায়িকা হিসেবে নিজের অভিনয়ে সন্তুষ্ট হলেও তার মনে স্বপ্ন ছিলো শরৎ চন্দ্রের পাবর্তী হবার।


সেই পার্বতী হবার স্বপ্নপূরণে এগিয়ে আসেন নবীণ চলচ্চিত্র পরিচালক আরিফুর জামান আরিফ। তিনি তার প্রথম চলচ্চিত্র ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ চলচ্চিত্রে পপিকে পার্বতী চরিত্রে কাজ করার সুযোগ সৃষ্টি করে দেন। এরইমধ্যে পপি পার্বতী চরিত্রে অভিনয় করেছেন। বেশ কয়েকদিন তিনি এই চরিত্রে নিজেকে মনোনিবেশ রেখে পার্বতী চরিত্রে ক্যামেরার সামনে নিজেকে তুলে ধরেছেন একজন সত্যিকারের পার্বতীরূপে। অভিনয় করতে করতে পার্বতী’তে মুগ্ধ হয়েছেন তিনি। নিজের মেধার সর্বোচ্চটুকু কাজে লাগিয়ে অভিনয় করেছেন তিনি।


পপি বলেন, পার্বতী আমার স্বপ্নের চরিত্র। এর আগে আমাদের দেশে দেবদাস চলচ্চিত্রে চাষী নজরুল ইসলাম স্যারের নির্দেশনায় প্রথম কবরী ম্যাডাম অভিনয় করেছিলেন। কবরী ম্যাডামের অভিনয়ে মুগ্ধ হয়েছিলাম। তখন থেকেই স্বপ্ন ছিলো আমার কোনো একদিন যদি পার্বতী চরিত্রে অভিনয়ের সুযোগ পাই তাহলে নিজের সবটুকু উজার করেই অভিনয় করবো। শেষতক সেই সুযোগ আমার জীবনে এলো, আমিও মন দিয়ে অভিনয় করেছি। জানিনা তা দর্শকের কতোটুকু ভালোলাগবে।


নির্মাতা আরিফ বলেন, পার্বতী চরিত্রে পপি আপাকে নির্বাচন করা ছিলো আমার জন্য নতুন এক চ্যালেঞ্জের কাজ। এই চরিত্রে তার অভিনয়ে রীতিমতো মুগ্ধ আমি। যতোটা না আশা করেছিলাম তারচেয়েও অনেক বেশি ভালো অভিনয় করেছেন তিনি। একজন সত্যিকারের অভিনয়শিল্পী হিসেবে তিনি পার্বতী চরিত্রে নিজেকে আবারো প্রমাণ করলেন।


‘কাঠগড়ায় শরৎচন্দ্র’র কাহিনী সংলাপ লিখেছেন হাসিম আসকার করিম দাদ। চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই। এরইমধ্যে চলচ্চিত্রের প্রায় অর্ধেক কাজ সম্পন্ন হয়েছে। শিগগিরই দ্বিতীয় লটের কাজ শুরু হবে। উল্লেখ্য এই চলচ্চিত্রে দেবদাস চরিত্রে অভিনয় করছেন ফেরদৌস। এদিকে শিগগিরই আবারো শুরু হচ্ছে পপি অভিনীত সাদেক সিদ্দিকী পরিচালিত ‘সাহসী যোদ্ধা’ চলচ্চিত্রের কাজ। এতে তার বিপরীতে আছেন আমিন খান ও ইমন। এছাড়া তিনি ‘যুদ্ধ শিশু’ ও ‘টার্ন’ নামের দুটি চলচ্চিত্রেও কাজ করবেন শিগগিরই।


বিবার্তা/অভি/কাফী


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com