শিরোনাম
‘ওগো বধূ সুন্দরী’তে মেহজাবিন
প্রকাশ : ৩১ জুলাই ২০১৮, ২২:২২
‘ওগো বধূ সুন্দরী’তে মেহজাবিন
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

আগামী ঈদের জন্য ভালো ভালো গল্পের নাটক টেলিফিল্মে কাজ করছেন এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। অভিনয় জীবনের পথ চলায় অনেক গুণী নাট্যনির্মাতার নির্দেশনায় তার কাজ করার সুযোগ হয়েছে। তবে এবারই প্রথম তিনি নাটক ও চলচ্চিত্র নির্মাতা হিমেল আশরাফের নির্দেশনায় নাটকে অভিনয় করছেন।


নাটকের নাম ‘ওগো বধূ সুন্দরী’। এই নামে উত্তম কুমারের একটি চলচ্চিত্র আছে। তবে সেই চলচ্চিত্রের সাথে এই নাটকের গল্পের কোনো মিল নেই। নাটকটির গল্প প্রসঙ্গে নির্মাতা হিমেল আশরাফ বলেন, স্বামী স্ত্রীর দাম্পত্য জীবন যখন ধীরে ধীরে অনেক বছরে পেরিয়ে যায়, তখন অনেক স্ত্রীই মনে করেন যে তার স্বামী হয়তো আগের মতো তাকে ভালো বাসে না। অপিও তাই মনে করে যে তার স্বামী এখন আর আগের মতো তাকে ভালোবাসে না। তাই সে নানানভাবে স্বামীর নজর কাড়ার চেষ্টা করে। কিন্তু স্বামী স্ত্রীর সম্পর্ক এমন এক সম্পর্ক যাদের মনের ভেতরই ভালোবাসা সুপ্ত থাকে, প্রয়োজনে তার প্রকাশ ঘটেই। এটি এমনই এক সম্পর্ক যেখানে প্রেমিক প্রেমিকার মতো প্রতিদিন আই লাভ ইউ বলতে হয় না।


নাটকটিতে অপি চরিত্রে অভিনয় প্রসঙ্গে মেহজাবিন চৌধুরী বলেন, এবারই প্রথম হিমেল আশরাফ ভাইয়ার নির্দেশনায় নাটকে অভিনয় করছি। সবমিলিয়ে কাজটি বেশ ভালো হয়েছে। গল্পটার প্রেক্ষাপট আমার কাছে ভালোলেগেছে। আশা করছি সবমিলিয়ে নাটকটি দর্শকের ভালোলাগবে।


নির্মাতা হিমেল আশরাফ জানান, আগামী ঈদে ‘ওগো বধূ সুন্দরী’ নাটকটি এনটিভিতে প্রচার হবে। উল্লেখ্য লন্ডনে মোস্তফা সরয়ার ফারুকীর নির্দেশনায় একটি বিজ্ঞাপনের শুটিং শেষে ঢাকায় ফিরে একের পর এক নাটক টেলিফিল্মে অভিনয় নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন মেহজাবিন চৌধুরী। অল্প কিছুদিনের মধ্যেই মেহজাবিন চৌধুরী শিহাব শাহীন, মিজানুর রহমান আরিয়ান, আশফাক নিপুণ’সহ আরো বেশ ক’জন নাট্যনির্মাতার নাটক টেলিফিল্মে অভিনয় করবেন।


যথারীতি মেহজাবিন চৌধুরী গল্প এবং চরিত্রের প্রতি মনোযোগী থাকার চেষ্টা করছেন। কারণ বিগত বেশ কয়েকবছর যাবত তার অভিনীত নাটক টেলিফিল্ম দর্শকের কাছে বেশ প্রশংসিত হচ্ছে। তাই দর্শকের কথা চিন্তা করে এখন আগের চেয়ে নাটক টেলিফিল্মে অভিনয় করার ক্ষেত্রে আরো অধিক মনোযোগী এবং সতর্ক হয়েছেন মেহজাবিন। গেলো ঈদে তার অভিনীত মিজানুর রহমান আরিয়ান পরিচালিত ‘বুকের বা পাশে’ সবচেয়ে বেশি সাড়া ফেলে।


বিবার্তা/অভি/কাফী


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com