শিরোনাম
কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন অদিতি রয়
প্রকাশ : ৩১ জুলাই ২০১৮, ০১:৪৫
কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন অদিতি রয়
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড থেকে টালিউড সব জায়গায়তেই কাস্টিং কাউচ নিয়ে সব সময় সররগম মিডিয়া জগত। কখনও শ্রী রেড্ডি আবার কখনও বিদ্যা বালান। এবার কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন বলিউড অভিনেত্রী অদিতি রয় হায়দারি।


সম্প্রতি অদিতি রয় হায়দারি বলেন, অভিনয় জগতে আসার পর তাকেও কাস্টিং কাউচের সম্মুখীন হতে হয়। অভিনয়ে সুযোগ করে দেয়ার পরিবর্তে শয্যা সঙ্গিনী হওয়ার প্রস্তাব দেয়া হয় তাকে। কিন্তু, অভিনয়ে সুযোগ করে দেয়ার পরিবর্তে তিনি কখনওই কাস্টিং কাউচের সম্মতি দেবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন অদিতি। ফলে ওই ঘটনার পর তাকে প্রায় ৮ মাস বসে থাকতে হয়। তার হাতে কোনও কাজ ওই সময় ছিল না বলেও জানান অদিতি।


২০১৩ সালে ওই ঘটনার পর, ২০১৪-তে তার পিতৃ বিয়োগ হয়। ফলে, এক্কেবারে ভেঙে পড়েছিলেন তিনি। কিন্তু, কোনওমতে নিজেকে সামলে আবার কাজের জগতে তিনি ফিরে আসেন বলেও জানিয়েছেন অদিতি।


অদিতি আরো বলেন, জীবনে সমস্যার সম্মুখীন হতে হবে। সেই চিন্তাভাবনা নিয়েই যেতে হবে এগিয়ে। কোনোভাবেই জীবনের কাছে হার মানলে চলবে না বলেও মন্তব্য করেন অদিতি।


২০০৬ সালে মালায়লম সিনেমা ‘প্রজাপতি’ দিয়ে দক্ষিণী সিনেমা জগতে ডেবিউ করেন অদিতি রয় হায়দারি। এরপর বলিউডে ‘ভূমি’, ওয়াজির’ ‘পদ্মাবত’-এর মত সিনেমায় অভিনয় করেন অদিতি।
প্রসঙ্গত, সঞ্জয় লীলা বনশালির ‘পদ্মাবত’-এ রণবীর সিং, দীপিকা পাডুকনের বিপরীতে অভিনয় করেন অদিতি। এই সিনেমায় আলাউদ্দিন খলজির প্রথম স্ত্রী মেহরউন্নিসার চরিত্রে অভিনয় করেন তিনি।


সম্প্রতি দক্ষিণী অভিনেত্রী শ্রী রেড্ডি কাস্টিং কাউচ নিয়ে মুখ খোলেন। কখনও অভিনেতা পবন কল্যাণ, কখনও রানা দাগগুবতীর ভাই অভিরাম দাগগুবতী আবার কখনও গায়ক শ্রীরাম নেনে-র বিরুদ্ধে মুখ খোলেন শ্রী রেড্ডি। যা নিয়ে ইতিমধ্যেই জোর জল্পনা শুরু হয়েছে গোটা দক্ষিণী সিনেমা জগত জুড়ে।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com