পার্সোনালিটি অ্যাওয়ার্ডে ভূষিত হচ্ছেন রুনা লায়লা
প্রকাশ : ২০ জুলাই ২০১৮, ০১:৪৫
পার্সোনালিটি অ্যাওয়ার্ডে ভূষিত হচ্ছেন রুনা লায়লা
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সঙ্গীতশিল্পী রুনা লায়লা শুক্রবার সন্ধ্যায় ‘পার্সোনালিটি অ্যাওয়ার্ড’ এ ভূষিত হতে যাচ্ছেন। আজ সন্ধ্যা ছয়টায় রাজধানীর কারওয়ান বাজারস্থ প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে রুনা লায়লার হাতে এই ‘পার্সোনালিটি অ্যাওয়ার্ড তুলে দেয়া হবে। ১৯৯৬ সাল থেকে ‘সাঁকো টেলিফিল্ম’ সংস্কৃতি অঙ্গনের বিশেষ বিশেষ ব্যক্তিত্বদের নিয়মিত পুরস্কার দিয়ে আসছে। সেই ধারাবাহিকতায় এবার সমাজ, সংস্কৃতি এবং সঙ্গীতাঙ্গনে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ রুনা লায়লার হাতে তুলে দেয়া হবে ‘সাঁকো টেলিফিল্ম পার্সোনালিটি অ্যাওয়ার্ড’।


রুনা লায়লার হাতে তুলে দেয়া হবে ‘সাঁকো টেলিফিল্ম পার্সোনালিটি অ্যাওয়ার্ড’, বিষয়টি নিশ্চিত করেছেন সাঁকো টেলিফিল্মের পরিচালক নাজমুল খান। এই পার্সোনালিটি অ্যাওয়ার্ড গতবার থেকে চালু করেছে ‘সাঁকো টেলিফিল্ম।



‘পার্সোনালিটি অ্যাওয়ার্ড’ পাওয়া প্রসঙ্গে রুনা লায়লা বলেন,‘ যে কোন অ্যায়োর্ডইতো আসলে কাজের স্বীকৃতি। নিশ্চয়ই ভালোলাগছে এই অ্যাওয়ার্ড প্রাপ্তির সংবাদে। এই ধরনের স্বীকৃতি দায়িত্ববোধ আরো বাড়িয়ে দেয়। যারা আমাকে এমন সম্মাননায় ভূষিত করতে যাচ্ছেন তাদের প্রতি আন্তরিক ধন্যবাদ। তবে আরো ভালোলাগার বিষয় হচ্ছে যে এখানে আমিই শুধু একা পার্সোনালিটি অ্যাওয়ার্ড পাচ্ছিনা। আমার সঙ্গে আমাদের সংষ্কৃতি অঙ্গনে আরো চারজন ব্যক্তিত্ব পাবেন। তাদের সঙ্গে একই মঞ্চে এই পার্সোনালিটি অ্যাওয়ার্ড পাওয়া আমার জন্য নিঃসন্দেহে অনেক ভালোলাগার।’


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রলায়লয়ের প্রতিমন্ত্রী মোঃ মসিউর রহমান রাঙ্গা-এমপি, বিশেষ অতিথি থাকবেন বাংলাদেশ কমিউনিকেশনস স্যাটেলাইট কোম্পানী লিমিটেড-এর চেয়ারম্যান ড. শাহজাহান মাহমুদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বিটিভির সাবেক অনুষ্ঠান অধ্যক্ষ আলাউদ্দিন আহমেদ।


রুনা লায়লা সর্বশেষ গত মার্চ মাসে দৈনিক আমাদের সময়’ থেকে ‘আজীবন সম্মাননা’ লাভ করেন। নায়ক আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’ চলচ্চিত্রে রুনা লায়লা প্রথম কোন গানের সুর করেন। গাজী মাজহারুল আনোয়ারের লেখা এবং রুনা লায়লার সুরে ‘গল্প কথার ঐ কল্পলোকে জানি’ গানে কন্ঠ দিয়েছিলেন আঁখি আলমগীর।


বিবার্তা/অভি/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com