শিরোনাম
জন্মদিনে উর্মিলা...
প্রকাশ : ১৮ জুলাই ২০১৮, ০১:২৭
জন্মদিনে উর্মিলা...
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

উর্মিলার বাবা প্রয়াত হয়েছেন এক বছরেরও বেশি সময় হলো। তাই বাবাকে ছাড়া জন্মদিনে কিছু করতে ভালোলাগেনা তার। কিন্তু তারপরও বন্ধু বান্ধব পরিবারের সদস্যদের ইচ্ছেতে তাকে ঘিরে আয়োজিত জন্মদিনের বিশেষ বিশেষ অনুষ্ঠানে অংশগ্রহণ করতে হয়। জন্মদিনের শুরুর প্রহরেই তারই বন্ধু অভিনেতা আনন্দ খালেদ’র আয়োজিত বিশেষ অনুষ্ঠানে অংশগ্রহণ করতে হয়েছে উর্মিলাকে।


আজ জন্মদিনে সকাল ১০.৪০ মিনিটে আরটিভির ‘তারকালাপ’-এ অংশ নিবেন তিনি। দুপুর ১২.৩০ মিনিটে চ্যানেল আইতে অনন্যা রুমার প্রযোজনায় ‘তারকা কথন’ অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। এরপর বাকীটা সময় উর্মিলা মায়ের সঙ্গেই কাটাবেন বলে জানান। তবে পরেরদিন অর্থাৎ ১৯ জুলাই তিনি তার গ্রামের বাড়ি টাঙ্গাইলের ঘাটাইলে যাবেন বাবার স্মৃতি স্তম্ভ’র কাছে।



উর্মিলা বলেন, ‘দেখতে দেখতে বাবাকে ছাড়া দুটো জন্মদিন পেরিয়ে যাচ্ছে। বাবাই ছিলেন আমার জন্মদিনের কেন্দ্রবিন্দু। বাবা নেই, সব কেমন যেন শূণ্য শূণ্য লাগে। খুউব একা একা মনে হয় মাঝে মাঝে। ভীষণ মিস করি বাবাকে। জন্মদিন এলেই তাই মনটাও ভীষণ খারাপ হয়ে যায়। তারপরও সবার কাছে আশীর্বাদ কামনা করি যেন ভালোভাবে কেটে যায় দিনটা।’


এদিকে উর্মিলা শ্রাবন্তী কর বিগত তিন/চারদিন এজাজ মুন্নার রচনা ও নির্দেশনায় আগামী ঈদে এনটিভিতে প্রচারের জন্য একটি ঈদ ধারবাহিক নাটকে অভিনয় করছেন। এছাড়া এরমধ্যে তিনি আগামী ঈদের জন্য বি ইউ শুভ, সীমান্ত সজল, অনন্য ইমন এবং সাইফুলের ঈদ নাটকের কাজ শেষ করেছেন।


উর্মিলা বলেন,‘ অনেক স্ক্রিপ্টই আসছে প্রতিনিয়মিত। চেষ্টা করছি ভালো ভালো গল্পের নাটকগুলোতে কাজ করার। বিশেষ করে আমার চরিত্রের প্রতি আমি মনোযোগ দিচ্ছি। নিজেকে ভাঙ্গা যায় এমন চরিত্রগুলোই করার চেষ্টা করছি। আশাকরছি আগামী ঈদে আমাকে আরো ভালো কিছু কাজে দেখতে পাবেন দর্শক।’


আপাতত ঈদ নাটক টেলিফিল্মের কাজ নিয়ে উমির্লা ব্যস্ত থাকলেও তার অভিনীত বেশ কয়েকটি ধারাবাহিক নাটক বিভিন্ন চ্যানেলে নিয়মিত প্রচার হচ্ছে। যেমন ‘সোনার শেকল’, ‘কাগজের ফুল’, ‘প্রেম নগর’,‘কর্পোরেট’ ইত্যাদি। আগামী ঈদের পর আবারো এসব ধারাবাহিক নাটকের কাজ শুরু করবেন তিনি নতুন করে সিডিউল দিয়ে।


বিবার্তা/অভি/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com