শিরোনাম
‘কে হবে বাংলার কোটিপতি’ নিয়ে হাজির প্রসেনজিৎ
প্রকাশ : ১৭ জুলাই ২০১৮, ২২:৩৯
‘কে হবে বাংলার কোটিপতি’ নিয়ে হাজির প্রসেনজিৎ
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

কোলকাতা বাংলার টেলিভিশনে আজ মঙ্গলবার থেকে শুরু হলো গেম শো ‘হু ওয়ান্টস টু বি এ মিলিয়নেয়ারের’ বাংলা ভার্সন ‘কে হবে বাংলার কোটিপতি’। এর সঞ্চালকের ভূমিকায় আছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।


বাংলাদেশ সময় আজ রাত সাড়ে ৯টা থেকে শুরু হয়েছে ‘কে হবে বাংলার কোটিপতি’ অনুষ্ঠানটি। এ প্রসঙ্গে প্রসেনজিৎ এক টুইটে লিখলেন, সকলের শুভেচ্ছা, সমর্থন, আশির্বাদ চাই। আজ রাত ৯ টা থেকে শুরু হচ্ছে ‘কে হবে বাংলার কোটিপতি’।


বছর কয়েক আগে ‘কে হবে বাংলার কোটিপতি’র প্রথম সিজন আসে টেলিভিশনের পর্দায়। সেপর্বে সৌরভ গঙ্গোপাধ্যায় ছিলেন সঞ্চালনায়। যার জেরে নির্মাতারা পেয়েছিলেন আকশছোঁয়া টিআরপি। দর্শকদের উন্মাদনাও বেশ ভালোই। আর এবার কৌন বানেগা ক্রোড়পতি নিয়ে দর্শকের উন্মাদনার কমতি ছিল না। আর তা যদি হয় বাংলা ভার্সনে তাহলে তা বাঙালি দর্শকের মধ্যে কীরকম উন্মাদনা তৈরি করবে তা আর বলার অপেক্ষা রাখে না।


নতুন সিজনে প্রযোজক একই থাকলেও, বদল হয়েছে চ্যানেলের। সে হিসেবে বদলেছে সঞ্চালকও। হাই বাজেট এবং টিআরপি রেটেড রিয়্যালিটি গেম শো বলেই সঞ্চালক হিসেবে বেছে নেয়া হয়েছে প্রসেনজিৎকে।


ভারতীয় টিভি চ্যানেল কালারস বাংলার এক ফেসবুক পোস্টে বলা হয়েছে, প্রতি সোম থেকে শুক্রবার রাত ৯টায় (ভারতীয় সময়) প্রচারিত হবে এ গেম শো।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com