শিরোনাম
চলচ্চিত্রে আসিফ আকবর, নায়িকা মাহি
প্রকাশ : ১৫ জুলাই ২০১৮, ১৮:৫৮
চলচ্চিত্রে আসিফ আকবর, নায়িকা মাহি
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলা গানের যুবরাজ খ্যাত জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর এর আগে অনেক প্রস্তাবই পেয়েছেন সিনেমায় অভিনয়ের। তবে তার সবই সম্মানের সঙ্গে ফিরিয়ে দিয়েছেন।


তবে সংগীতজীবনের এ পর্যায়ে এসে আসিফ অবশেষে সিনেমার নায়কের খাতায় নাম লেখাতে চলেছেন। আর তার নায়িকা হিসেবে থাকছেন মাহিয়া মাহি।


ছবিটি পরিচালনা করছেন চলতি প্রজন্মের মেধাবি নির্মাতা সৈকত নাসির। বিষয়টি নিশ্চিত করেছেন আসিফ। আসিফ অভিনীত এই সিনেমার নাম ‘ভিআইপি’।


এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আসিফের ছবি দিয়ে একটি পোস্ট দিয়েছেন নির্মাতা। এরপর থেকে আসিফ ভক্তদের মাঝে বিষয়টি ব্যাপকভাবে আলোচিত হয়। ছবিতে আসিফের নায়িকা কে হতে যাচ্ছেন, এ বিষয় নিয়ে কৌতুহল তৈরি হয়। জয়া আহসান ও মাহিয়া মাহি থেকে যে কোনো একজনকে নেয়ার কথা জানান নির্মাতা। অবশেষে বিষয়টি পাকাপাকি হয়েছে। আসিফের নায়িকা হচ্ছেন মাহি।


এ বিষয়ে আসিফ বলেন, মাহি এ ছবির নায়িকা হতে যাচ্ছে। এরই মধ্যে ইতিবাচক আলোচনা হয়েছে। আমার বিশ্বাস ভালো কিছু হতে চলেছে। সিনেমায় অভিনয় প্রসঙ্গে আসিফের ভাষ্য, আসলে সৈকত নাসির অনেক মেধাবি নির্মাতা। তার কাছ থেকে প্রস্তাব পাওয়ার পর গল্পটাও ভালো লেগে যায়। আর নির্মাতাই আমাকে অনুপ্রানিত করেছে ছবিটি করার ব্যাপারে।


অ্যাকশন থ্রিলারভিত্তিক ‘ভিআইপি’ শীর্ষক সিনেমার গল্প ও চিত্রনাট্য করছেন আসাদ জামান ও সৈকত নাসির। বড় বাজেটের এ সিনেমার দৈর্ঘ্য হবে ২ ঘণ্টা ২০ মিনিট। আগামী ঈদের পরপরই ছবির শুটিং শুরু হবে। ওয়েবের পাশাপাশি ছবিটি বড় পর্দায় মুক্তির কথাও জানিয়েছেন সৈকত নাসির।


বিবার্তা/অভি/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com